১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১১:১৩ পূর্বাহ্ণ

আমি শুধু কাজ কাজ আর কাজ করতে চাই : আইভী


|| নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০১:৫২ পিএম, ৯ জানুয়ারি ২০১৭ সোমবার


আমি শুধু কাজ কাজ আর কাজ করতে চাই : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র হিসেবে নির্বাচিত হওয়ারপর দায়িত্ব নিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ কারণ নারায়ণগঞ্জের মানুষের প্রতি আস্থা বিশ্বাস রেখে তিনি আইভীর হাতে নৌকা প্রতীক তুলে দিয়েছিলেন। নারায়ণগঞ্জ মান সম্মান ইজ্জত রক্ষা করে সেই নৌকায় জনতার রায় ভোট দিয়ে আমাকে এবার নির্বাচিত করেছেন। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে কৃতজ্ঞ। আপনারা যে সম্মান দিয়েছেন আমি ও আমার পরিবার আপনাদের ঋণ কোনদিনই শোধ করতে পারবো না। তাই জীবনের শেষবিন্দু পর্যন্ত আমি নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই সবার পাশে থাকতে চাই। আমার বাবা আওয়ামী লীগের হলেও তিনি দল মতের ঊর্ধ্বে উঠে সকলের সেবা করেছেন। আমিও আমার বাবার পথেই কাজ করতে চাই। আমার বাবা কখনো দল ও জনগণের সঙ্গে বেঈমানী করে নাই। আমিও শেখ হাসিনার কর্মী আওয়ামী লীগের কর্মী আমিও কখনো বেঈমানী করবো না এ নারায়ণগঞ্জবাসীর সাথে।
 
তিনি বলেন আমি ওয়াদা করে বলছি, ‘এই নগরভবন হবে সার্বজনীন। এখানে টেন্ডারবাজি, দলবাজি হবে না। আমি অতীতের মত অন্যায় অবিচারের বিরুদ্ধেই থাকবো। দল মতের ঊর্ধ্বে গিয়ে আমি সবার সেবা করবো। কারণ আমাকে দল, মতের ঊর্ধ্বে উঠেই সবাই ভোট দিয়েছেন।
 
তিনি বলেন, আগামী ৫ বছর আমি শুধু কাজ কাজ আর কাজ করতে চাই। আমি উন্নয়ন করতে চাই। বিগত দিনে একটি টাকার সঙ্গে আমার কোন সম্পর্ক ছিল না। সততার সঙ্গে কাজ করেছি আগামীতেও করবো।
 
সোমবার ৯ জানুয়ারী বেলা সোয়া ১১টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের বারন্দায় দাঁড়িয়ে উপস্থিত জনতার উদ্দেশ্যে দেওয়া বক্তব্যে আইভী এসব কথা বলেন। এর আগে সকাল সাড়ে ১০টায় শহরের দেওভোগের বাসা থেকে বের হয়ে পদযাত্রা করে ২নং রেল গেট হয়ে বঙ্গবন্ধু সড়ক দিয়ে নগরভবনে পৌছান আইভী। ওই সময়ে পুরো রাস্তার দুপাশে কয়েক হাজার লোকজন ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মহানগর -এর সর্বশেষ