বাবু হত্যা : ডিবির জালে জিলানী পুত্র প্রধান আসামী রফিক

|| নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৩ পিএম, ৯ জানুয়ারি ২০১৭ সোমবার



বাবু হত্যা : ডিবির জালে জিলানী পুত্র প্রধান আসামী রফিক

নারায়ণগঞ্জ সদর উপজেলার গাবতলী এলাকার আশরাফুল ইসলাম বাবু হত্যা মামলার প্রধান আসামী রফিকুল ইসলাম রফিককে (৩৮) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও অন্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

স্ত্রী সন্তানদের সাথে দেখা করতে এসে সোমবার (৯ জানুয়ারি) ভোরে বন্দর রূপালী এলাকার একটি ভাড়াবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রফিকুল ইসলাম রফিক উত্তর গাবতলী এলাকার পরিবহন নেতা জিলানীর ছেলে।

মামলার তদন্তকারী অফিসার উপপরিদর্শক (এসআই) টুটুল মোল্লা জানান, ২০১৫ সালে আশরাফুল ইসলাম বাবু হত্যার  পর পর গা ঢাকা দেয় রফিকুল ইসলাম। দীর্ঘদিন পাশের দেশ ভারতে পালিয়ে থাকে। রোববার রাতে তার মা বাবা স্ত্রী সন্তান সাথে দেখা করতে আসে। পরে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও অন্য আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।

প্রসঙ্গত ২০১৫ সালের ২৩ জুলাই রাতে ডিস ব্যবসায়ী আশরাফুল ইসলাম বাবুকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত বাবুর ছোট ভাই সোহেল বাদী হয়ে ২৪জুলাই ফতুল্ল¬া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় পরিবহন শ্রমিকদের নেতা জিলানীর ছেলে রফিকুল ইসলাম রফিককে। অন্য আসামিরা হলেন- রফিকের ভাই উজ্জল, তার সহযোগী চঞ্চল, জনি, আজিম, মানাব্বর, নয়ন ও আমির হোসেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও