২৯ অগ্রাহায়ণ ১৪২৪, বুধবার ১৩ ডিসেম্বর ২০১৭ , ৭:১৬ অপরাহ্ণ

চুনকা পুত্র উজ্জ্বলের জন্মদিনে কেক কাটা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০২ পিএম, ১৭ অক্টোবর ২০১৭ মঙ্গলবার


চুনকা পুত্র উজ্জ্বলের জন্মদিনে কেক কাটা

নারায়ণগঞ্জের বিশিষ্ট রাজনৈতিক পরিবার চুনাকা পরিবারের সন্তান আহাম্মদ আলী রেজা উজ্জল যিনি একই সঙ্গে রাজনৈতিক আন্দোলন সংগ্রাম থেকে শুরু করে খেলাধুলা ও শিক্ষা সংস্কৃতিতে কাজ করে যাচ্ছেন। আর এসব কর্মকান্ডের সাধারণ মানুষের মনের মধ্যে ইতোমধ্যে জায়গা করে নিয়েছেন ১৭ অক্টোবর মঙ্গলবার সেই মানুষটির জন্মদিন।

আহাম্মদ আলী রেজা উজ্জল নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ চুনাকার তৃতীয় সন্তান। একই সঙ্গে বর্তমান নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ছোট ভাই।

এছাড়াও আহাম্মদ আলী রেজা উজ্জল নারায়ণগঞ্জ শহরে যুবলীগের সাধারণ সম্পাদক যিনি একই সঙ্গে নারায়ণগঞ্জের ক্রীড়া সংগঠন বঙ্গসাথী ক্লাবের সভাপতি। এগুলো ছাড়াও শিশুবাগ, প্লে পেইন স্কুলের সভাপতি পদেও রয়েছেন তিনি।

মঙ্গলবার ১৭ অক্টোবর ৪৩তম জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এ রাজনৈতিক নেতা ও শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠক।

এদিকে জানা গেছে আহাম্মদ আলী রেজা উজ্জলের জন্মদিন উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা পেয়েছেন করেছেন। পরে এতিম শিশুদের সঙ্গে কেক কাটেন তিনি।

আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন,‘মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকে চাই। মৃত্যুর আগে পর্যন্ত মানুষের সেবায় কাজ করে যেতে চাই।’

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আমার আমি -এর সর্বশেষ