২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ৯:২৫ পূর্বাহ্ণ

UMo

রুহুল আমিন মোল্লা নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৫৬ পিএম, ৮ জুলাই ২০১৮ রবিবার


রুহুল আমিন মোল্লা নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত

নাসিক ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লা নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নারায়ণগঞ্জ জেলা সমিতির পক্ষ থেকে "নারায়ণগঞ্জ জেলা শ্রেষ্ঠ পুরষ্কার ২০১৮" আয়োজন করা হয়েছে। বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত জেলার বিভিন্ন ব্যাক্তিদেরকে এ পুরষ্কার দেয়া হবে। এ উপলক্ষ্যে আগামী ১৬জুলাই জাতীয় গ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা.সেলিনা হায়াত আইভি । নাসিকসহ জেলার অন্যান্য পৌরসভার সকল কাউন্সিলরদের মধ্য থেকে যাচাই বাছাইয়ের মাধ্যমে রুহুল আমিন মোল্লাকে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত করা হয়।  অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে রুহুল আমিন মোল্লাকে সম্মাননা পুরষ্কার, সনদ প্রদান ও উত্তরিয় পরিয়ে দিবেন প্রধান অতিথি । এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা সমিতির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতিক) এমপি, সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয় সহ সমিতির অন্যান্য সদস্যরা ।

এদিকে জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা ও নারায়ণগঞ্জ জেলা সমিতিকে ধন্যবাদ জানিয়েছেন নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা। তিনি আরও বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত কাউন্সিলর। জনগণের জন্যই আজ আমি এ অবস্থানে এসেছি। তাই এই সম্মাননা আমি আমার এলাকার জনগনকে উৎসর্গ করছি। এই সম্মাননার দাবিদার আমার এলাকার জনগণ । আমি ভবিষ্যতে আমার এলাকার জনগণের আরো সেবা করে যেতে চাই। এবং সবাই আমার জন্য দোয়া করবেন যেনো মহান সৃষ্টিকর্তা আপনাদের জন্য আরো ভালো কাজ করার জন্য আমাকে বাচিয়ে রাখে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আমার আমি -এর সর্বশেষ