জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালামের জন্মদিন উদযাপন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৯ পিএম, ২২ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সালামের জন্মদিন উদযাপন

আনন্দঘন পরিবেশে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামের জন্মদিন উদযাপন করেছেন বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও সংবাদ কর্মীরা। এ উপলক্ষে ২২ জানুয়ারী মঙ্গলবার রাতে নগরীর চাষাঢ়ায় বঙ্গবন্ধু সড়কে অবস্থিত নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে মিলিত হন বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেল, জাতীয় ও স্থানীয় সংবাদপত্রে কর্মরত সাংবাদিকরা।

ফুল দিয়ে শুভেচ্ছাজ্ঞাপন ও কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এ বর্ষীয়ান সাংবাদিক নেতার জন্মদিন উদযাপন করেন তারা। একে অপরের সাথে সবাই কুশল এবং শুভেচ্ছা বিনিময়ও করেন।

এ সময় উপস্থিত সাংবাদিকরা আবদুস সালামের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তাকে শুভেচ্ছা জানান। জবাবে আবদুস সালাম সহকর্মীদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন, পেশাগত কারণে যাদের সাথে আমি সর্বক্ষণ সময় কাটাচ্ছি, আজকে আমার জীবনের এই বিশেষ দিনে তাদের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের প্রতিও আমার আন্তরিক ভালোবাসা রয়েছে এবং থাকবে। আমার জীবনের শেষ নি:শ্বাস পর্যন্ত আমি আমার সকল সহকর্মী ও শুভাকাঙ্খীদের এ ভালোবাসা নিয়ে থাকতে চাই। এর পাশাপাশি আবদুস সালাম নারায়ণগঞ্জের সব সংবাদকর্মীদের শুভকামনা করে সব সময় পাশে থাকার আশা প্রকাশ করেন। এসময় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। সাংবাদিকরা আবদুস সালামের কর্মময় জীবনের নানা সাফল্যের কথা তুলে ধরে তাকে আরো সামনের দিকে এগিয়ে যেতে উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করেন।

আবদুস সালামের জন্মদিনের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাংলাভিশনের জেলা প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, সহ-সভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করস্পোনডেন্ট আহসান সাদিক, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার জেলা প্রতিনিধি শরীফ উদ্দিন সবুজ, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মজিবুল হক পলাশ, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী সৈকত, যমুনা টেলিভিশনের ক্যামেরাপার্সন মাহাবুবুর রহমান জয়, সময় টেলিভিশনের ক্যামেরাপার্সন আবদুল্লাহ আল মামুন, চ্যানেল টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন আহমেদ জুলহাস, একাত্তুর টিভির ক্যামেরাপার্সন আবির মনসুর শিকদার মুসা, বাংলার চোখ এর জেলা প্রতিনিধি মাসুদুর রহমান তালুকদার, নারায়ণগঞ্জ ডট টিভির চীফ ক্যামেরাপার্সন সাজিত হোসেন সজিতসহ আরো বেশ কয়েকজন স্থানীয় সংবাদকর্মী।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও