৩১ শে পা রাখলেন নারায়ণগঞ্জ ছাত্রদল সভাপতি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১৭ এএম, ৮ মে ২০১৯ বুধবার

৩১ শে পা রাখলেন নারায়ণগঞ্জ ছাত্রদল সভাপতি

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ৩১ বছরে পা রাখলেন। বুধবার ৮ মে তার জন্মদিন। তবে দিনটিকে ঘিরে নেই কোন আয়োজন।

১৯৮৮ সালের এই দিনে জন্ম গ্রহণ করেছিলেন শাহেদ আহমেদ। মা বাবার ছোট ছেলে শাহেদ ছোটবেলা থেকেই ছিলেন রাজনীতির প্রতি মোহনীয়। ক্রিকেট খেলেন খুব ভালো এ ছাড়াও পড়ালেখায়ও সবসময় মেধা তালিকায় স্থান ছিল শাহেদের।

রাজনীতির প্রতি ঝুঁক থেকে স্কুল জীবনের শেষ হতেই কলেজের শুরুতেই নারায়ণগঞ্জ কলেজে ছাত্রদলের রাজনীতিতে যুক্ত হন শাহেদ। সেই রাজনীতির পথ পরিক্রমায় জেল খাটা, মামলার শিকার হওয়া এমনকি রাজপথে মিছিল করতে গিয়ে পুলিশের হাতে একাধিকবার হেনস্থাও হয়েছেন শাহেদ। বিএনপির ২০১৩-১৪ সালের আন্দোলনে নারায়ণগঞ্জের রাজপথে সবচেয়ে সক্রিয় ছাত্রদল নেতা ছিলেন শাহেদ। রাজপথে বার বার মিছিল হরতালে আলোচিত হয়ে উঠে আসেন সকলের নজরে।

সিটি করপোরেশন নির্বাচন ও দলীয় সকল কর্মসুচীতে সবার আগে অগ্রগ্রামী এ রাজপথের সৈনিকের সক্রিয়তা দেখে মহানগর ছাত্রদলের সভাপতির পদ দেয় তাকে দল। দলীয় পদ পাবার পর মহানগর ছাত্রদলের কমিটি দ্রুততম সময়ের মধ্যে পূর্নাঙ্গ করে দেখিয়ে দেয় শাহেদ। যদিও একই সময়ে কমিটি পেলেও জেলা ছাত্রদল এখনো নিজেদের কমিটি পূর্নাঙ্গ করতে পারেনি।

জন্মদিনের ব্যাপারে শাহেদ বলেন, আমার দিনটির কথা মনেই নেই। মায়ের মত নেত্রী যিনি তিন তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী ও এখন বয়স্ক নাগরিক তাকে একটি স্বাধীন দেশে এভাবে মিথ্যা মামলায় যখন কারাগারে দিন কাটাতে হয় তখন কোন আনন্দই মনে থাকেনা। হৃদয়ে শুধু রক্তক্ষরণ হয়। মাকে মুক্ত করার আন্দোলন সংগ্রাম, রাজপথের সক্রিয়তা ও সংগঠন ছাড়া এই মুহুর্তে আর কিছুই ভাবতে পারছিনা। তবে জন্মদিনে যারাই শুভেচ্ছা জানিয়েছেন বা জানাচ্ছেন তাদেরকে ধন্যবাদ জানিয়ে অসুস্থ কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য তাদের কাছে দোয়া প্রার্থনা করছি।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও