সাবেক ছাত্রলীগ নেতা সুজনকে শুভেচ্ছা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৭ পিএম, ২৬ জুন ২০২০ শুক্রবার

সাবেক ছাত্রলীগ নেতা সুজনকে শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের ৩৪ তম জন্মদিন আজ। তার এই জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের বর্তমান নেতারা। সেই সাথে মিজানুর রহমান সুজনের নিজ এলাকা চাঁনমারীবাসীও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

২৬ জুন শুক্রবার বিকেলে এক শুভেচ্ছবানীতে বলা হয়, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজনের ৩৪ তম জন্মদিন আজ। তিনি ছাত্রজীবন থেকেই মানুষের কল্যাণের কথা চিন্তা করে ছাত্র রাজনীতিতে জড়ান। ছাত্রজীবনে ছাত্রদের কল্যাণে তার অনেক অবদান রয়েছে।

বর্তমানে তিনি ছাত্রলীগের রাজনীতি থেকে অবসর নিলেও এখনও ছাত্রদের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক। ছাত্রদের নানা কল্যাণে তিনি এগিয়ে আসেন। সেই সাথে তিনি এলাকাবাসীর কল্যাণেও অনেক কাজ করে যাচ্ছেন। তার মতো একজন মানুষকে নিয়ে এলাকাবাসী গর্ববোধ করে।

মিজানুর রহমানের এই জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জ্ঞাপন করেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইকরাম হোসেন, শেখ তাহরিন তানিম, জেলা ছাত্রলীগের সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক মামুন মোল্লাহ, চাঁনমারী এলাকাবাসীর পক্ষ থেকে মোঃ ইসা, ফতুল্লা ছাত্রলীগ নেতা মোঃ সিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : আমার আমি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও