মনোনয়ন পেয়েও পারভীন ওসমান টেনশনে!
রাজনীতি | ০২:৫১ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯ বুধবার

মনোনয়ন পেয়েও পারভীন ওসমান টেনশনে!

একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের ৫০টির মধ্যে জাতীয় পার্টি পাচ্ছে ৪টি। এই ৪টি আসনে চারজন নারীকে দলীয় মনোনয়ন দেওয়ার কথা জানিয়ে স¤প্রতি সংসদের স্পিকারের দপ্তরে চিঠিও পাঠানো হয়। যার মধ্যে নারায়ণগঞ্জ থেকে পারভীন ওসমানের নাম ছিল। 

নারী এমপি নিয়ে জটিল পরিস্থিতি
রাজনীতি | ০২:৪৯ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯ বুধবার

নারী এমপি নিয়ে জটিল পরিস্থিতি

একাদশ জাতীয় সংসদে ৩০০টি আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর এবার সংরক্ষিত নারী আসনের নির্বাচন নিয়ে আলোচনা চলছে। সারাদেশের মতো নারায়ণগঞ্জেও নারী আসনের মনোনয়ন প্রত্যাশীরা বিভিন্ন দপ্তরে নিজেদের সমর্থন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে কয়েকজন মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন।

ছাত্রলীগের সেক্রেটারী ডাকাতির মামলায় আটক
রাজনীতি | ০৯:৫৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ছাত্রলীগের সেক্রেটারী ডাকাতির মামলায় আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সেক্রেটারী শাহরিয়ার হাসান খান সাজুকে (২৫) আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, ডাকাতির মালামাল সহ সাজুকে আটক করা হয়।

নির্বাচনী দায়িত্ব সফলভাবে পালন করেছে র‌্যাব ১১ : ডিজি বেনজির
শহরের বাইরে | ০৯:৪৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নির্বাচনী দায়িত্ব সফলভাবে পালন করেছে র‌্যাব ১১ : ডিজি বেনজির

র‌্যাব-১১ এর ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে অংশগ্রহণ করে অতিথিদের মনমুগ্ধ করেছেন দেশের বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্বরা।

দাউদপুরের মুর্তমান আতঙ্ক  সন্ত্রাসী ভূমিদস্যু এসটি সাত্তার
শহরের বাইরে | ০৯:১৭ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

দাউদপুরের মুর্তমান আতঙ্ক সন্ত্রাসী ভূমিদস্যু এসটি সাত্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নে এক মূর্তমান আতঙ্কের নাম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও চিহ্নিত ভূমিদস্যু সাত্তার ওরফে এসটি সাত্তার। ইতিপূর্বে র‌্যাবের হাতে অস্ত্রগুলিসহ গ্রেফতার হওয়া সাত্তার দাবড়ে বেড়াচ্ছেন দাউদপুর ইউনিয়নের সর্বত্র। তার বিরুদ্ধে অসংখ্য মামলা থাকলেও সে রয়েছে বহাল তবিয়তে। ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে সে করে চলেছে সন্ত্রাসী ভূমিদস্যুতাসহ নানা

ফেসবুক হ্যাকিংয়ে বিকাশে অর্থ হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র
স্যোশাল মিডিয়া | ০৯:১৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ফেসবুক হ্যাকিংয়ে বিকাশে অর্থ হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হ্যাকিংয়ের মাধ্যমে বিভিন্ন পরিচিতজনদের কাছে বিপদের কথা বলে বিকাশের মাধ্যমে অর্থ হাতিয়ে নিচ্ছে প্রতারকচক্র। গত কিছুদিন ধরেই এ ধরনের ঘটনা ঘটছে অহরহ। তারা বিভিন্ন ব্যক্তিদের ফেসবুক আইডি হ্যাক করে ফেসবুক ম্যাসেঞ্জার থেকে তার পরিচিতজনদের কাছে ম্যাসেজ পাঠিয়ে জরুরিভিত্তিতে বিকাশের মাধ্যমে টাকা চাইছে। এতে অনেকেই প্রতারণার

নারায়ণগঞ্জের আলোচিত সেই হকার ইস্যুর এক বছর
মহানগর | ০৯:১২ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জের আলোচিত সেই হকার ইস্যুর এক বছর

হকার ইস্যুতে নারায়ণগঞ্জ শহরে লংকাকান্ডের এক বছর পূর্তি হচ্ছে ১৬ জানুয়ারী। গত বছরের এদিন ছিল নারায়ণগঞ্জ শহরের রাজপথ উত্তপ্ত। এদিন বিকেল হতে সন্ধ্যা পর্যন্ত শহরে সংঘর্ষের ঘটনা পুরো বছর জুড়েই আলোচিত ছিল। ওই ঘটনায় প্রশাসনের একটি তদন্ত কমিটি ও পুলিশ মামলা করলেও কোনটি আলোর মুখ দেখেনি। ওই হকার ইস্যুর পর

জাতীয়তাবাদী প্যানেলের ক্ষোভ
রাজনীতি | ০৯:০৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

জাতীয়তাবাদী প্যানেলের ক্ষোভ

২৪ জানুয়ারি আইনজীবী সমিতি নির্বাচন উপলক্ষ্যে গঠিত নির্বাচন পরিচালনা কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট মনোনীত সভাপতি প্রার্থী সরকার হুমায়ূন কবীর। তাঁর দাবী বর্তমান কমিটি নিজস্ব সুবিধা আদায়ের লক্ষে দলীয় সমর্থিত ব্যাক্তিদের নির্বাচন পরিচালনা কমিটিতে বসিয়েছে। এতেই প্রমাণিত হয় ক্ষমতাসীন দলের লোকজন জোরপূর্বক পদ বাগিয়ে নিতে চায়।

নারায়ণগঞ্জে আবর্জনা থেকে তৈরী হবে শিল্পকর্ম
সাহিত্য-সংস্কৃতি | ০৯:০৮ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে আবর্জনা থেকে তৈরী হবে শিল্পকর্ম

শিল্পের মাধ্যমে নারায়ণগঞ্জ শহরের বর্জ্য ব্যবস্থাপনা ও শহরের বর্তমান অবস্থা সাধারণ মানুষের কাছে তুলে ধরার লক্ষ্যে ‘দাগ আর্ট স্টেশন’ এর কার্যক্রম ‘ও ১একে ১; ২দুগুনে ৪; ৫আটা ৪০; একটি শহর যখন বমির নামতা পড়ছে’ শিরোনামে শিল্পকর্ম নির্মাণ কর্মশালা ও আর্ট প্রদর্শনী শুরু হয়েছে।

আতংক কাটছে না মদনপুরে
মহানগর | ০৯:০৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

আতংক কাটছে না মদনপুরে

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরে এলাকাবাসীর একটি অংশের লোকজনদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় আশিক নামের গার্মেন্ট শ্রমিকের মৃত্যু ও পুলিশের মামলার পর সেখানে বিরাজ করছে থমথমে পরিস্থিতি। লোকজনদের মধ্যে রয়েছে আতংক। অনেক এলাকার দোকানপাট এখনো খুলেনি। বন্ধ আছে অনেক ব্যবসা প্রতিষ্ঠান। মদনপুর এলাকা এক সময়ে যারা নিয়ন্ত্রন করতো তারাও নাই এলাকাতে।

সংস্কারের পরেও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এখন গাড়ি হেলেদুলে
ফিচার | ০৯:০০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সংস্কারের পরেও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এখন গাড়ি হেলেদুলে

রাজধানী থেকে শুরু করে বিভিন্ন রুটে নারায়ণগঞ্জবাসীর যাতায়াতের অন্যতম প্রধান সড়ক হচ্ছে ঢাকা-নারাযণগঞ্জ লিংক রোড। প্রতিদিন অসংখ্য যানবাহন আর সাধারণ যাত্রীর যাতায়াত এই সড়ক দিয়ে। আর সংস্কারের নামে এই সড়ককে ঘিরেই বার বার চলছে দুর্নীতির রমরমা খেলা। দফায় দফায় কোটি কোটি টাকা বাজেট ধরে সড়কটি সংস্কার করা হলেও অল্প দিনের

নারায়ণগঞ্জে আসবেন ড. কামাল!
রাজনীতি | ০৮:৫৭ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে আসবেন ড. কামাল!

আসন্ন জেলা আইনজীবী সমিতি নির্বাচনকে সামনে রেখে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেলে প্রচার প্রচারণা চালাতে আসতে পারেন জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন। তাঁর আগমনী গুঞ্জনকে কেন্দ্র করে আদালত পাড়ায় চলছে আলোচনা। জাতীয় এই নেতাকে বরণ করে নিতে আইনজীবীদের একটি বড় অংশে উষ্ণ আতিথেয়তা দেয়ার প্রস্তুতি চলছে তাদের

নারায়ণগঞ্জে দেড় মাসে ১৪ খুন
মহানগর | ০৮:৫৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জে দেড় মাসে ১৪ খুন

নারায়ণগঞ্জে গত দেড় মাসে ১৪টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে, যার মধ্যে শুধু শিল্পাঞ্চল ফতুল্লাতেই ৬টি খুনের ঘটনা ঘটে। তাছাড়া দেশের অন্যতম প্রধান রপ্তানী খাত গার্মেন্ট সেক্টরের অশান্ত পরিবেশ ও নগরীর হকার ইস্যুতে বাড়ছে অস্থিরতা। পাশাপাশি চলতি সপ্তাহেই একাধিক খুন, মাদকের আগ্রাসন এবং পুলিশের সাথে সন্ত্রাসীদের সংঘর্ষে গার্মেন্ট কর্মীর মৃত্যুর ঘটনায় উত্তপ্ত

প্রচারণায় সরব নারায়ণগঞ্জ আদালতপাড়া
রাজনীতি | ০৮:৫৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

প্রচারণায় সরব নারায়ণগঞ্জ আদালতপাড়া

দিন যতই যাচ্ছে ততই ঘনিয়ে আসছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে আওয়ামীলীগপন্থী ও বিএনপিপন্থী আইনজীবীরা তাদের প্যানেল ঘোষণা করেছেন। তবে উভয় পক্ষ প্যানেল ঘোষণা করার পর থেকে প্রচারণায় সরব হয়ে উঠছে নারায়ণগঞ্জের আদালতপাড়া।

হার্ডলাইনে পুলিশ প্রশাসন তবুও বসছে হকার
মহানগর | ০৮:৫০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

হার্ডলাইনে পুলিশ প্রশাসন তবুও বসছে হকার

নারায়ণগঞ্জ শহরের হকার ইস্যুতে পুলিশ প্রশাসন ফের হার্ডলাইনে গেলেও হকাররা ফুটপাত দখল করে বসছে। গত বছরের ১৬ জানুয়ারীতে হকার ইস্যুতে লঙ্কাকান্ডের পর বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের বসা সম্পূর্ণরুপে নিষিদ্ধ করা হয়। এই ঘোষণার প্রেক্ষিতে হকাররা অফিস ছুটির পর অর্থাৎ বিকেল ৪ টার পর ফুটপাতে বসতে দেয়ার দাবি জানিয়েছিল। পুলিশ প্রশাসনে

সড়কে কমছে না নৈরাজ্য
মহানগর | ০৮:৪৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সড়কে কমছে না নৈরাজ্য

কমছেনা সড়ক দুর্ঘটনা থামছেনা সড়কের নৈরাজ্য। নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনেও থামাতে পারেনি সড়কের নৈরাজ্য। একদিকে ছাত্র আন্দোলন থমকে গেছে; অন্যদিকে সড়কের নৈরাজ্য বেড়ে গিয়ে দুর্ঘটনা সংখ্যা বেড়েছে। এতে করে মায়ের কোল খালি হচ্ছে। তবুও সড়ক দুর্ঘটনা এড়তে তেমন কোন কার্যকরী পদক্ষেপ দেখা যাচ্ছেনা।

অভিমান হতাশায় বাড়ছে আত্মহনন
মহানগর | ০৮:৪৬ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

অভিমান হতাশায় বাড়ছে আত্মহনন

নারায়ণগঞ্জে অভিমান হতাশায় আত্মহননের ঘটনা বাড়ছে। কখনো পরিবারিক কলহের জের ধরে আবার কখনো হতাশার কারণে ভুল পথে পা বাড়ায়। এতে করে পরিবার স্বজনরা তাদের প্রিয়জন হারিয়ে ব্যাকুল হয়ে পড়ে। অন্যদিকে অস্বাভাবিক মৃত্যুটিকে সমাজের চোখে ভিন্ন চোখে দেখা হয়; যেকারণে আত্মহননকারীর পরিবার স্বজনদের হেয় প্রতিপন্ন হতে হয়।

কৃষকদের জন্য আন্দোলন করতে গিয়ে ২বার গ্রেপ্তার হয়েছিল রনজিত কুমার
সংগঠন সংবাদ | ০৮:৩৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

কৃষকদের জন্য আন্দোলন করতে গিয়ে ২বার গ্রেপ্তার হয়েছিল রনজিত কুমার

প্রয়াত প্রয়াত কবি, প্রবন্ধক, আবৃত্তিকার, সাংস্কৃতিক সংগঠক রনজিত কুমারকে স্মরণে নারায়ণগঞ্জের বাম গণতান্ত্রিক জোটের পক্ষ থেকে স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার ১৫ জানুয়ারি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে উক্ত স্মরণানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ধরাকে সরা জ্ঞান করা খলিল মেম্বারের রাজত্ব
শহরের বাইরে | ০৮:৩১ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ধরাকে সরা জ্ঞান করা খলিল মেম্বারের রাজত্ব

খলিল মেম্বার একজন ইউপি সদস্য হয়ে নিজেকে স্বঘোষিত গডফাদার রুপে জাহির করতে নানা কৌশল ও একাধিক বাহিনী গঠন করে মদনপুরকে নিয়ন্ত্রণ করে আসছে। পরিবহন সেক্টর, মাদক ব্যবসা, বিচার শালিসীর নামে অমানবিক নির্যাতন করার মত প্রমাণ সহ অভিযোগ রয়েছে। গত ১৮ নভেম্বর ও ১২ জানুয়ারির ঘটনায় সর্বমহলে চলছে নানা গুঞ্জন, সমালোচনা।

নৌযান শ্রমিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হতে হবে : সবুজ শিকদার
সংগঠন সংবাদ | ০৮:২৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নৌযান শ্রমিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হতে হবে : সবুজ শিকদার

বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সবুজ শিকদার মাষ্টার বলেছেন, একটা সময় নৌযান শ্রমিকদের অধিকার বলতে কিছু ছিলনা। মজুরী বৃদ্ধির দাবি জানালে নামমাত্র ১০০ থেকে ২০০ টাকা বাড়ানো হতো। প্রশাসনের সর্বক্ষেত্রে মালিকপক্ষের দালাল বিরাজমান ছিল। কিন্তু শ্রমিকবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নৌযান শ্রমিকদের মজুরী ২ হাজার

কঠিন সময় অতিবাহিত হচ্ছে : খোরশেদ, আমাদেরও গাফিলতি আছে : রাজীব
রাজনীতি | ০৮:২৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

কঠিন সময় অতিবাহিত হচ্ছে : খোরশেদ, আমাদেরও গাফিলতি আছে : রাজীব

নাশকতার ৫টি মামলায় হাজিরা দিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। একই সাথে অপর একটি মামলা হাইকোর্ট থেকে জামিন নিয়ে আদালতে জামিননামা দাখিল করেন তিনি।

সেলিম ওসমানকে শ্রমিকেরা : দ্রুত সমস্যার সমাধান করুন
অর্থনীতি | ০৮:২১ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সেলিম ওসমানকে শ্রমিকেরা : দ্রুত সমস্যার সমাধান করুন

বন্ধ করা মিনার টেক্সটাইলের শ্রমিকদের বকেয়া বেতনের দাবী ও আমেনা নিট ফ্যাশনের ছাঁটাইকৃত শ্রমিকদের পুনর্বহালের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৫ জানুয়ারী মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মিনার টেক্সটাইল ও আমেনা ফ্যাশনের শ্রমিকেরা এ বিক্ষোভ সমাবেশ করেন।

গোপালদিতে গ্রামীণ ব্যাংকের ভিক্ষুক সদস্যদের মাঝে কম্বল বিতরণ
অর্থনীতি | ০৭:৪৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

গোপালদিতে গ্রামীণ ব্যাংকের ভিক্ষুক সদস্যদের মাঝে কম্বল বিতরণ

আড়াইহাজারের গোপালদীতে গ্রামীণ ব্যাংক গোপালদী শাখার উদ্যেগে ১৫ জানুয়ারী মঙ্গলবার বিকালে ব্যাংকের সংগ্রামী ভিক্ষুক সদস্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ফতুল্লায় সাংবাদিক মাসুদ আলীকে মারধর, প্রেস ক্লাবের বিক্ষোভ
সংগঠন সংবাদ | ০৭:২৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ফতুল্লায় সাংবাদিক মাসুদ আলীকে মারধর, প্রেস ক্লাবের বিক্ষোভ

সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে দৈনিক ডান্ডিবার্তার ফটো সাংবাদিক ও ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য মাসুদ আলীর উপর কয়েক দফা হামলা চালিয়েছে ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড এর মেম্বার পরিচয় দানকারী আব্দুর রহিম ও তার সহযোগী সন্ত্রাসীরা।

ইয়াবা সহ স্বামী স্ত্রী গ্রেপ্তার
শহরের বাইরে | ০৬:৩৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ইয়াবা সহ স্বামী স্ত্রী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কেওঢালা এলাকাতে র‌্যাবের অভিযানে স্বামী ও স্ত্রী সহ ৩ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার হয়েফে। র‌্যাব সদস্যরা গ্রেপ্তারকৃত ৩ মাদক ব্যবসায়ী কাছ থেকে ২৩৪ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রি নগদ ২৮শ টাকা উদ্ধার করে এবং ২টি মোবাইল ফোন জব্দ করে।

বন্দর থানার নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শনে এএসপি
আইন আদালত | ০৬:৩৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

বন্দর থানার নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শনে এএসপি

বন্দর থানার নির্মানাধীন ভবনের কাজ অগ্রগতি আকস্মিক পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শুভাস চন্দ্র সাহা।

মুক্তিযোদ্ধা আব্দুস সালামের ইন্তেকাল
শহরের বাইরে | ০৬:৩৩ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

মুক্তিযোদ্ধা আব্দুস সালামের ইন্তেকাল

বন্দরে মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (৭০) আর নেই। ইন্নাল্লিাহি....... রাজিউন। ১৫ জানুয়ারী মঙ্গলবার সকালে বন্দর থানার মুরাদপুরস্থ তার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

সাংবাদিক মাসুদ আলীকে মারধর
শহরের বাইরে | ০৬:২৭ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সাংবাদিক মাসুদ আলীকে মারধর

সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে দৈনিক ডান্ডিবার্তার ফটো সাংবাদিক ও ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য মাসুদ আলীর উপর কয়েক দফা হামলা চালিয়েছে ফতুল্লা ইউনিয়ন ১নং ওয়ার্ড এর মেম্বার পরিচয় দানকারী আব্দুর রহিম ও তার সহযোগী সন্ত্রাসীরা।

বই ব্যবসায়ীকে অপহরণের পর গুম করার অভিযোগে গ্রেফতার ১
মহানগর | ০৬:০১ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

বই ব্যবসায়ীকে অপহরণের পর গুম করার অভিযোগে গ্রেফতার ১

নারায়ণগঞ্জ শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকার বই ব্যবসায়ী মোস্তফা সরকারকে অপহরণ ও গুম করার অভিযোগ আকরাম হোসেন (৪২) নামের ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

শহরে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে কিশোর আটক
মহানগর | ০৫:৫৯ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

শহরে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে কিশোর আটক

নারায়ণগঞ্জ শহরের কুমুদিনী বাগান এলাকায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টাকালে সাইফুল ইসলাম (১৫) নামে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি।

সংরক্ষিত নারী আসনে কাউন্সিলর বিন্নীর মনোনয়ন সংগ্রহ
রাজনীতি | ০৫:৪৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সংরক্ষিত নারী আসনে কাউন্সিলর বিন্নীর মনোনয়ন সংগ্রহ

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত (১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ড) নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী।

ক্লোন নকল মোবাইল বিক্রিতে হুশিয়ার ডিস্ট্রিবিউটর ও প্রতিনিধিদের
অর্থনীতি | ০৫:১১ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

ক্লোন নকল মোবাইল বিক্রিতে হুশিয়ার ডিস্ট্রিবিউটর ও প্রতিনিধিদের

বাংলাদেশ মোবাইল ফোন ডিস্ট্রিবিউটর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার আয়োজনে ডিস্ট্রিবিউটর ও কোম্পানীর প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

টানবাজারে রিকশা সহ মাদক উদ্ধার, গ্রেফতার ২
আইন আদালত | ০৪:৪২ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

টানবাজারে রিকশা সহ মাদক উদ্ধার, গ্রেফতার ২

১৪ জানুয়ারী সোমবার সাড়ে ৬টায় র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল সদর মডেল থানাধীন এসএম মালেহ রোড টানবাজার এলাকায় মাদক উদ্ধার অভিযান করে।

সংরক্ষিত নারী আসনে কবরী ও বাবলীর মনোনয়ন সংগ্রহ
রাজনীতি | ০৪:৪০ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সংরক্ষিত নারী আসনে কবরী ও বাবলীর মনোনয়ন সংগ্রহ

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি অভিনেত্রী সারাহ বেগম কবরী ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী।

সোনারগাঁয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা লোকজ উৎসবের উদ্বোধন
সাহিত্য-সংস্কৃতি | ০৪:৩৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

সোনারগাঁয়ে মাসব্যাপী কারুশিল্প মেলা লোকজ উৎসবের উদ্বোধন

প্রাচীন বাংলার রাজধানী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসবের উদ্বোধন করা হয়েছে।

জনপ্রতিনিধি হয়েছি উন্নয়নের জন্য : বন্দরে আইভী
মহানগর | ০৯:২৮ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯ সোমবার

জনপ্রতিনিধি হয়েছি উন্নয়নের জন্য : বন্দরে আইভী

১৪ জানুয়ারী সোমবার বিকেলে নাসিক ২৭নং ওয়ার্ডের আওতাধীন ৪টি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন ও বিভিন্ন নির্মাণাধীন সড়ক পরিদর্শন করেছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

৫ বিষয়কে প্রাধান্য জুয়েল ও মোহসিনের
রাজনীতি | ০৯:০৭ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯ সোমবার

৫ বিষয়কে প্রাধান্য জুয়েল ও মোহসিনের

আসন্ন আইনজীবী সমিতি নির্বাচনে ৫ টি বিষয়কে সামনে নিয়ে এগোচ্ছে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের হাসান ফেরদৌস জুয়েল ও মোহসিন মিয়ার নেতৃত্বাধীন প্যানেল। এবারের নির্বাচনে জুয়েল সভাপতি ও মোহসীন সেক্রেটারী পদে লড়বেন যারা বর্তমান কমিটিতেও একই পদে রয়েছেন।

নারায়ণগঞ্জে শহরে বৈধ স্ট্যান্ড ৫টি, অবৈধ ডজন
মহানগর | ০৯:০৫ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জে শহরে বৈধ স্ট্যান্ড ৫টি, অবৈধ ডজন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ইজারা দেয়া শহরে বৈধ স্ট্যান্ড রয়েছে মাত্র ৫টি। অথচ শুধুমাত্র নারায়ণগঞ্জ শহরেই রয়েছে এক ডজনের বেশী অবৈধ স্ট্যান্ড। ওই সকল স্ট্যান্ড অবৈধভাবে বসার কারণে বিপুল পরিমাণ রাজস্ব হারাচ্ছে সরকার। ওই সকল অবৈধ স্ট্যান্ড থেকে চাঁদাবাজির মাধ্যমে পকেট ভারী হচ্ছে ক্ষমতাসীন দলের নেতাদের পকেট। তবে ওই সকল অবৈধ

নারায়ণগঞ্জে খালি বাসা বাড়ছে
ফিচার | ০৯:০৪ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জে খালি বাসা বাড়ছে

নারায়ণগঞ্জ শহর এবং শহরতলীর বাসা-বাড়ি খালি হচ্ছে। বছরের শুরুতে এমন খালি হওয়া স্বাভাবিক হলেও এবার অন্যান্য বারের চেয়ে একটু বেশিই খালি হচ্ছে। বিশেষ প্রয়োজন ছাড়া প্রতি মাসের ৩০-৩১ তারিখ বাসা খালি হয়ে থাকে। বাচ্চা দের পড়াশোনা বা অন্যান্য সুবিধা-অসুবিধা থাকার কারনে বছরের শেষে বাসা খালি হয় সংখ্যায় অনেক বেশি।

মাঠে সক্রিয় আইনজীবীরা
রাজনীতি | ০৯:০০ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯ সোমবার

মাঠে সক্রিয় আইনজীবীরা

আগামী ২৪ জানুয়ারি আসন্ন জেলা আইনজীবী সমিতি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী লড়াইয়ের জন্য তৈরী হচ্ছে প্রার্থীরা। ১৬ জানুয়ারি নির্বাচনের মনোনয়ন চূড়ান্ত এবং আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হওয়ার দিন ধার্য হলেও অনানুষ্ঠানিক ভাবে প্রতিদিনই নিজস্ব ভাবে নির্বাচনী সালাম ও কুশল বিনিময় করছেন প্রার্থীরা।