২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ১১:২৯ পূর্বাহ্ণ

শহরের কলেজগুলোতে নেই ছাত্র সংগঠনগুলোর সহাবস্থান!

শহরের কলেজগুলোতে নেই ছাত্র সংগঠনগুলোর সহাবস্থান!

নারায়ণগঞ্জের ক্যাম্পাসগুলোতে ছাত্র সংগঠনগুলোর সহাস্থান নাই। অনেক ক্যাম্পাসে ছাত্রদলের কমিটি না দিতে পারার পেছনে রাজনৈতিক হেনস্থাকে দায়ি করেছে দলটি। অপরদিকে প্রগতিশীল ছাত্র সংগঠনের ক্যাম্পাস ভিত্তিক কমিটি থাকলেও তাদের ঢুকতে দেয়া হচ্ছে না। সব অভিযোগ অস্বউকার করলেও সহাবস্থানের কোন দৃষ্টান্ত দেখাতে ব্যর্থ হয়েছে ক্ষমতাসীন ছাত্রলীগ। তবে সাবেক ছাত্রনেতারা আশাবাদি এ সমস্যা দ্রুত কাটিয়ে উঠতে পারবে সংগঠনগুলো। হতাশাও ব্যাক্ত করেন কোন কোন ছাত্র নেতা।

সংবাদ প্রকাশের পরে সাবেক সিআইডি অফিস ভবনে লাগলো পানির সংযোগ

সংবাদ প্রকাশের পরে সাবেক সিআইডি অফিস ভবনে লাগলো পানির সংযোগ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পরে অবশেষে বোধোদয় হয়েছে ঢাকা ওয়াসা কর্তৃপক্ষের। নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় অবস্থিত সিআইডি বিল্ডিং (সিআইডির সাবেক কার্যালয়) হিসেবে পরিচিত ওই ভবনটির পানির সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ার ২৪ ঘন্টা পরে আবারো সংযোগ দেয় ঢাকা ওয়াসা কর্তৃপক্ষ। জেলা প্রশাসনের রাজস্ব শাখার নাজির আক্কাস আলী প্রধান গণমাধ্যমকে ধন্যবাদ জানিয়ে বলেন, বৃহস্পতিবার সকালে আবারো সংযোগ দেয়া হয়েছে। খুলে নেয়া মটরটিও ফেরত দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সকল খবর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সকল খবর

গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এ নির্বাচন সংক্রান্ত সকল খবর জানতে ক্লিক করুন।

বিএনপি জামায়াতের ভোটে জাপা নেতা নির্বাচিত!

বিএনপি জামায়াতের ভোটে জাপা নেতা নির্বাচিত!

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেনি বিএনপি ও তাদের নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। তবে বিএনপি জামায়াতের নেতারা ভোট দিতে বিলম্ব করেনি। আর বিএনপি জামায়াতের ভোটেই নির্বাচিত হয়েছেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের। নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় বুধবার ২৮ ডিসেম্বর। নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৬নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জায়ের। এর আগে বন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তিনি

শেখ হাসিনার গুডবুকে একমাত্র আইভী

শেখ হাসিনার গুডবুকে একমাত্র আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন। নারায়ণগঞ্জের গণমানুষের নেত্রী হয়ে হৃদয়ে স্থান করে নিচ্ছেন তিনি। অন্যদিকে সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গুডবুকে যেমন আইভী আছেন তেমনি রাখছেন আস্থা। সবশেষ গত ২২ ডিসেম্বর সিটি করপোরেশন নির্বাচনে আইভী বিপুল ভোটে পরাজিত করেন বিএনপির প্রার্থীকে। এ নির্বাচন যেমন সুষ্ঠু ও অবাধ হয়েছে তেমনি সকলের দৃষ্টিও ছিল এখানে। পুরো বিশ্ব তো বটেই দেশের রাজনীতির উলটপালট ঘটতো নির্বাচনের কোন বাজে উদহারণ হলে। কিন্তু সরকার সে সুযোগ একটু দেয়নি। নিরপেক্ষ নির্বাচনেই আইভীর জয়ে সরকারের জন্য হয়েছে বিশাল ইতিবাচক দিক।

জনপ্রিয় শ্রমিক নেতা ইসমাইলের ৬৭৪ ভোট!

জনপ্রিয় শ্রমিক নেতা ইসমাইলের ৬৭৪ ভোট!

অ্যাডভেকেট মাহাবুবুর রহমান ইসমাইল। নারায়ণগঞ্জ জেলায় একজন জনপ্রিয় শ্রমিক নেতা। যার পরিচিত নারায়ণগঞ্জ ছাড়াও কেন্দ্রীয় পর্যায়েও রয়েছেন পরিচিত। অথচ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি মেয়র পদে লড়াই করে ভোট পেয়েছেন মাত্র ৬৭৪ ভোট! নির্বাচনে তিনি পোস্টার করা ছাড়া আর কোন দৃশ্যমান কর্মকান্ড দেখা যায়নি। কিন্তু নির্বাচন থেকে ভোট গ্রহণের দুই দিন আগে সরে গেলেও হাতঘড়ি প্রতীকে কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস পেয়েছেন ৪৮০ ভোট এবং ছাতা প্রতীকে এলডিপির কামাল প্রধান পেয়েছেন ৪৩২ভোট।

গীতা প্রতিযোগিতায় বাংলাদেশের মধ্যে তৃতীয় নারায়ণগঞ্জের তিথি

গীতা প্রতিযোগিতায় বাংলাদেশের মধ্যে তৃতীয় নারায়ণগঞ্জের তিথি

হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মগ্রন্থ গীতা চ্যাম্পিয়ানশীপে বাংলাদেশের মধ্যে তৃতীয় স্থান অধিকার করেছেন নারায়ণগঞ্জের তিথি রানী মণ্ডল। শুক্রবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগনাথ হলে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনা মৃত সংঘ (ইসকন) এর ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সারা দেশের কিশোর কিশোরীদের অংশগ্রহণে ওই প্রতিযোগিতার আয়োজন করা হয়। ওই সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পুরস্কার সরূপ মেডেল ও ৫০ হাজার টাকার চেক তুলে দেন।

এক যুগের ম্যানুয়েল প্রেম খোরশেদ-লুনার
ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ

এক যুগের ম্যানুয়েল প্রেম খোরশেদ-লুনার

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ : মধ্যবিত্তের ভালবাসা নিয়ে প্রয়াত কথা সাহিত্যিক হুমায়ুন আহম্মেদের একটি জনপ্রিয় উক্তি আছে। তিনি তার একাধিক উপন্যাসে বলেছেন,“মধ্যবিত্তের প্রেম ভালবাসার শুরুটা হয় নিজের চাচাতো, মামাতো, খালাতো ভাই বোনের মধ্যে”। হুমায়ুন আহম্মেদ স্যারের ভালবাসা বিষয়ক তত্ত্ব¡টি আমার জীবনে ফলেছে অক্ষরে অক্ষরে। মধ্যবিত্ত্ব পরিবারের সন্তান হিসাবে আমার জীবনেও ভালবাসার হাতেখড়ি চাচাতো বোন লুনাকে ভাল লাগার মধ্য দিয়ে। বিপরীত লিংগের কাউকে ভাল লাগার অনুভূতি হওয়ার পরে যাকে প্রথম ভাল লেগেছে সেই লুনার সাথেই দীর্ঘ দেড় যুগের প্রেম পর্বের কন্টকময় পথ পাড়ি দিয়ে জীবন সংগী করেছি। যা আমার জীবনে আল্লাহর অশেষ রহমত।