৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৫২ পূর্বাহ্ণ

অবৈধ ভাবে বালু ভরাট করলে প্রতিহতের ঘোষণা এমপি গাজীর


রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৮ পিএম, ২৪ নভেম্বর ২০১৭ শুক্রবার | আপডেট: ১২:২৮ পিএম, ২৪ নভেম্বর ২০১৭ শুক্রবার


অবৈধ ভাবে বালু ভরাট করলে প্রতিহতের ঘোষণা এমপি গাজীর

কৃষকদের জমি না কিনে অবৈধ ভাবে ও জোরপুর্বক বালু ভরাট করলে জনগণকে সাথে নিয়ে ভূমিদস্যুদের প্রতিহতের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।

২৩ নভেম্বর শুক্রবার বিকেলে উপজেলার ভোলাব এলাকায় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যেগে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি জন সম্মুখে এ ঘোষণা দেন।

গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, ভোলাব ইউনিয়নের কাজলা বিল, কানি বিলসহ আশপাশে কৃষকরা ধানের ফসল করে জীবিকা নির্বাহ করে আসছে। এক শ্রেণীর ভূমিদস্যু কৃষকদের জমি না কিনেই প্রভাব খাটিয়ে জোরপুর্বক জবদরদখলে নিতে চাচ্ছে। বিশেষ করে ক্যানাডিয়ান সিটি, রিমঝিম সিটিসহ কয়েকটি আবাসন প্রকল্পের নিয়োজিত ভূমিদস্যুদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠেছে। তাই যার যার জমিতে সীমানা নির্ধারন করতে হবে। কেউ সীমানার ভেতরে ঝামেলার চেষ্টা করলে প্রশাসন ব্যবস্থা নিবেন।

ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান আশকারীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, এমায়েত হোসেন, অ্যাডভোকেট তারাজ উদ্দিন, কাঞ্চন পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক প্রমুখ।  

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

মন্তব্য প্রতিবেদন -এর সর্বশেষ