গুলি করে মাইরালামু, থানায় নিয়ে খাইয়ালামু (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

গুলি করে মাইরালামু, থানায় নিয়ে খাইয়ালামু (ভিডিও)

নারায়ণগঞ্জে বিএনপির একটি মিছিলে বাধা দেওয়ার সময়ে কয়েকজনকে গ্রেপ্তারের সময়ে পুলিশের একজন কর্মকর্তা গুলি করে হুমকি দেন। ওই সময়ে ওসি গ্রেপ্তারকৃতদের থানায় নিয়ে মেরে ফেলবারও হুমকি দেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত একটি ভিডিও আপলোড হওয়ার পর বিষয়টি ভাইরাল হয়ে উঠে।

প্রত্যক্ষদর্শী ও বিএনপির নেতাকর্মীরা জানান, ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের খানপুর এলাকা থেকে মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে র‌্যালি বের হয়। এসময় র‌্যালি থেকে খালেদা জিয়ার মুক্তি ও জিয়াউর রহমানের নামে বিভিন্ন স্লোগান দেয়। র‌্যালিটি চাষাঢ়া বিজয় স্তম্ভের সামনে পৌঁছালে তাতে বাধা দেয় পুলিশ। পরে বাধা উপেক্ষা করে বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। শ্রদ্ধা জানানো শেষে আবারও র‌্যালি নিয়ে যাওয়া পথে মিশনপাড়া মোড়ে পিছন থেকে ধাওয়া দিয়ে লাঠিচার্জ শুরু করে পুলিশ। এতে নেতাকর্মী ছাত্রভঙ্গ হয়ে যায়। তখন মিছিল থেকে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো মহানগর ছাত্রদলের কর্মী নূরে এলাহী সোহাগ (৩০), মো. মামুন (২০) ও স্বপন মিয়া (২০)। ওই সময়ে সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান তাদের উদ্দেশ্য করে গুলি করে মেরে ফেলারও হুমকি দেন।

মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম সজল বলেন, শান্তিপূর্ণ র‌্যালিতে কোন কারণ ছাড়াই পুলিশ লাঠিচার্জ শুরু করে। লাঠিচার্জে মহানগর যুবদল সদস্য তুহিন, ছাত্রদল কর্মী হৃদয়, জাহিদ সহ অন্তত ১০জন আহত হয়। এছাড়াও ৩জনকে আটক করে নিয়ে যায় পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, শহরে পৃথক স্থানে বিএনপির নেতাকর্মীরা রাস্তা বন্ধ করে মিছিল ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছিল তাই পুলিশ বাধা দেয়। এসময় পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদনী ও উপ পরিদর্শক সাইফুল ইসলামকে বিএনপির নেতাকর্মীরা লাঞ্ছিত করে। এজন্য তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়া হয়। এসময় ৪জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও