৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪১ অপরাহ্ণ

আড়াইহাজারে পুলিশ কনস্টেবল হত্যা মামলা ডিবিতে


আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৬ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৭ সোমবার


আড়াইহাজারে পুলিশ কনস্টেবল হত্যা মামলা ডিবিতে

আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া গ্রামে ছুটিতে থাকা পুলিশ কনস্টেবল রুবেল মাহমুদ সুমন হত্যার ১১দিন পর মামলাটি ১১ সেপ্টেম্বর সোমবার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যাকান্ডের পর সন্দেহভাজন দুজনকে গ্রেফতার করা হলেও এ যাবত তালিকাভুক্ত কোন আসামীকে গ্রেফতার হয়নি। সোমবার মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়েছে বলে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ হক জানান।

জানা গেছে, ১ সেপ্টেম্বর সকালে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ কনস্টেবল রুবেল মাহমুদ সুমন ঈদের ছুটিতে বাড়ি আসে। ওইদিন দুপুর ২টায় কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের নেতৃত্বে প্রায় অর্ধশত সশস্ত্র সন্ত্রাসী রূপ মিয়া মেম্বারের বাড়ি ঘেরাও করে হামলা চালায়। এতে পুলিশ কনস্টেবল রুবেল গুরুতর আহত হন। পরে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে মারা যায়। এ ব্যাপারে আড়াইহাজর থানায় ৩২ জনের নাম উল্লেখ করে এবং ২০-২৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নারায়ণগঞ্জ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, মামলাটি ডিবিতে হস্তান্তরের অর্ডার হয়েছে। কিন্তু কাগজপত্র এখনো হাতে পাইনি। কাগজপত্র পেলে দ্রুত ব্যবস্থা নিব।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ