৯ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭ , ১:৪৩ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে নারীর সঙ্গে নগ্ন দেহে ভিডিও, আটক ৪


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:১৫ পিএম, ১ অক্টোবর ২০১৭ রবিবার | আপডেট: ০৬:২৫ পিএম, ১ অক্টোবর ২০১৭ রবিবার


নারায়ণগঞ্জে ফ্ল্যাটে নারীর সঙ্গে নগ্ন দেহে ভিডিও, আটক ৪

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকা থেকে ব্লাকমেইলিংক চক্রের ৪জনকে আটক ও অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১১। ওই ব্যক্তিকে একটি ফ্ল্যাটে আটকে সেখানে নারী দ্বারা নগ্ন ভিডিও ও ছবি তুলে ১লাখ টাকা চাঁদা দাবী করেছিল ওই চক্রটি।

রোববার ১ অক্টোবর দুপুরে আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি জসিমউদ্দিন চৌধুরী প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রাজধানীর ডেমরা এলাকার মৃত কফিলউদ্দিনের ছেলে মো. মহরম আলী (২৫) পেশায় একজন রিক্সাচালক। তাকে কৌশলে অপহরনকারী চক্রটি কথা আছে বলে সিদ্ধিরগঞ্জ থানাধীন ৩নং ওয়ার্ড মুক্তিনগর (নয়াআটি), বক্ল-এ, রোড-৭, অরুনী কুঞ্জ নামক বাসার ৪র্থ তলার উত্তর পাশের ফ্ল্যাটে নিয়ে যায়। বাসার দরজা আটকে জোরপূর্বক জামা কাপড় খুলে নগ্ন করে ওই চক্রের একজন নারীর সাথে অন্তরঙ্গ ভাবে ভিডিও ও স্থির ছবি ধারণ করে। তাদের ধারণকৃত ভিডিও ও ছবি ভিকটিমের পরিবারের কাছে ও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে তাকে হুমকি দেয়।

চক্রের অন্য সদস্যরা ছদ্মবেশে নিজেদেরকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে অশ্লীল কাজ করার অপরাধে তার নিকট থেকে ১লাখ টাকা দাবী করে। মহরম আলীকে তার পরিবারের নিকট থেকে টাকা আনতে বলে। দ্রুত বিকাশে টাকা না পাঠালে জানে মেরে ফেলার হুমকি দেয়।

খবর পেয়ে ৩০ সেপ্টেম্বর রাত ১২টায় র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি জসিম উদ্দীন চৌধুরী এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ওই ফ্ল্যাট থেকে মহরম আলীকে উদ্ধার ও ৪জনকে আটক করে।

আটক ৪জন হলো মনির ভূইয়া ওরফে আজাদ (৩৫), আক্তার (৪০), ইমাম হোসেন (২৮), শারমিন আক্তার ওরফে হ্যাপি (২৫)। ওই সময়ে অপহরণকারী চক্রের অপর সদস্য মোঃ ইউসুফ (৩৫) পালিয়ে যায়।

র‌্যাব জানায়, এই চক্র তাদের নারী সদস্যদের দিয়ে বিভিন্ন পেশার মানুষকে টার্গেট করে প্রেমের ফাঁদ পেতে ভাড়া করা ফ্ল্যাটে নিয়ে যায়। জিম্মি করে মেয়েদের সাথে অশ্লীল ভিডিও ও ছবি ধারণ করে। তাদের কয়েকজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে গ্রেফতারের ভয়ভীতি প্রদর্শন ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকী দিয়ে টাকা আদায় করে থাকে। বিষয়টি র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে উপরোক্ত আসামীদেরকে অপহরণের কাজে ব্যবহৃত মোবাইল ফোন সহ হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ