৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ২:৪৯ পূর্বাহ্ণ

জেলা লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত


প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ৩০ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার | আপডেট: ০২:৩৫ পিএম, ৩০ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার


জেলা লিগ্যাল এইড কমিটির সভা অনুষ্ঠিত

সদ্য যোগদানকৃত জেলা ও দায়রা জজ এর সভাপতিত্বে জেলা লিগ্যাল এইড কমিটি নারায়ণগঞ্জ এর মাসিক সভা ৩০ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

সভাপতিত্ব করেন সদ্য যোগদানকৃত নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান। অনুষ্ঠানের শুরুতেই সভাপতিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন জেলা কমিটির সদস্যবৃন্দ ও লিগ্যাল এইড প্যানেল আইনজীবিবৃন্দ।

জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মুহাম্মদ সরওয়ার আলমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মতিয়ার রহমান, ডেপুটি সিভিল সার্জন, জিপি, অতিরিক্ত পিপি, জেল সুপার, জেলা তথ্য কর্মকর্তা, কমিটির সদস্যবৃন্দ ও বিজ্ঞ প্যানেল লিগ্যাল এইড আইনজীবিবৃন্দ।

সভায় জেলা লিগ্যাল এইড কমিটি, নারায়ণগঞ্জ এর চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ বলেন, প্রত্যন্ত অঞ্চলের সাধারণ জনগণ এখনো সরকারি আইনগত সহায়তা বিষয়ে সম্যক অবগত নন। সরকারি আইনগত সহায়তা কার্যক্রমের বহুল প্রচারের জন্য জেলা লিগ্যাল এইড কমিটির সকল সদস্যবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলকে সক্রীয় ভূমিকা পালন করার জন্য আহবান জানান। গরীব, অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর দোরগোড়ায় সরকারি আইনগত সহায়তা পৌঁছে দেয়ার বিষয়ে কমিটির সদস্যদের আরো আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য আহবান জানান।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ