৫ আশ্বিন ১৪২৫, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮ , ১২:০৯ অপরাহ্ণ

৫৭ ধারার মামলার জামিন ‘প্রভাবশালীদের নির্দেশেই হয়রানি’


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৬ পিএম, ৭ জানুয়ারি ২০১৮ রবিবার


৫৭ ধারার মামলার জামিন ‘প্রভাবশালীদের নির্দেশেই হয়রানি’

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু সায়েমের দায়ের করা তথ্য প্রযুক্তির ৫৭ ধারার মামলায় উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন নিউজ নারায়ণগঞ্জ ২৪ ডটকমের নির্বাহী সম্পাদক তানভীর হোসেন।

রবিবার (৭ জানুয়ারি) দুপুরে হাইকোর্টে জামিনের আবেদন করলে আদালত ৮ সপ্তাহের জামিনের আদেশ দেন। বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও আবু তাহের মোঃ সাইফুর রহমানের বেঞ্চে ওই শুনানী অনুষ্ঠিত হয়।

বিবাদী পক্ষের আইনজীবী ছিলেন ব্যারিস্টার মার ই য়াম খন্দকার জানান, মামলায় জামিনের আবেদন করলে আদালত ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেছেন। আমরা আদালতকে বলেছি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণেদিতভাবে হয়রানির উদ্দেশ্যেই মামলাটি দায়ের করা হয়েছে। মামলার বাদী নিজেও নানা কারণে বিতর্কিত। আদালত আমাদের শুনানীতে সন্তোষ্ট হয়ে জামিন মঞ্জুর করেন।

জামিন শেষে বেরিয়ে সাংবাদিকদের তানভীর হোসেন জানান, প্রভাবশালীদের নির্দেশে মামলাটি রুজু হয়েছে। প্রকৃতপক্ষে যে অভিযোগে মামলাটি হয়েছে সেটা প্রশ্নবিদ্ধ। শুধুমাত্র প্রভাবশালীদের চাপের কারণেই মামলাটি রুজু হয়েছে। আমরা মনে করি, হয়রানির উদ্দেশ্যেই মামলাটি করা হয়েছে। এ মামলার প্রকৃত তদন্ত চাই।

আদালতপাড়ায় উপস্থিত ছিলেন সময়ের নারায়ণগঞ্জের সম্পাদক জাবেদ আহমেদ জুয়েল, আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি ও নিউজ নারায়ণগঞ্জের হেড অব নিউজ শরীফ সুমন, নয়াদিগন্তের জেলা প্রতিনিধি আবুল হাসান, যুগান্তরের ফতুল্লা প্রতিনিধি আলামিন প্রধান, দ্যা রিপোর্টের জেলা প্রতিনিধি মামুন হোসেন, সমকালের ফটো সাংবাদিক মেহেদী হাসান সজীব, জাগো নিউজ ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন, বাংলানিউজের জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান পারভেজ প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ