৭ শ্রাবণ ১৪২৫, রবিবার ২২ জুলাই ২০১৮ , ৮:২৪ অপরাহ্ণ

পিপিএম পদক পেয়েছেন ওসি কামাল উদ্দিন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪৮ পিএম, ৮ জানুয়ারি ২০১৮ সোমবার | আপডেট: ০৪:০২ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার


পিপিএম পদক পেয়েছেন ওসি কামাল উদ্দিন

পুলিশ বাহিনীর সর্বোচ্চ পুরস্কার পদক প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) পদক পেয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন।

৮ জানুয়ারী সোমবার সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তাকে মেডেল পরিয়ে দেন।

এদিকে ফতুল্লা মডেল থানায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। থানায় কর্মরত অফিসার ও স্টাফদের মধ্যে মিষ্টি বিতরন করতে দেখাগেছে। এছাড়া থানায় আসা দর্শনার্থীদের মধ্যেও মিষ্টি বিতরন করেছে পুলিশ সদস্যরা।

জানা গেছে, ফতুল্লা মডেল থানা এলাকাটি এক সময় সন্ত্রাস ও মাদকের স্বর্গরাজ্য হিসাবে পরিচিত ছিল। ঘণবসতিপূর্ণ শিল্পাঞ্চল খ্যাত এই ফতুল্লা মডেল থানায় ২০১৬ সালের ১৫ মার্চে অফিসার ইনর্চার্জ (ওসি) হিসাবে কামাল উদ্দিন যোগদান করেন। এরপর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পথে হাঁটতে শুরু করে। চিরুনী অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় কয়েক কোটি টাকার মাদক ও অস্ত্র। এছাড়া লিফলেট জিহাদী বই সহ গ্রেপ্তার করা হয় নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের একাধীক সক্রিয় সদস্যকে। এতে ওসি কামাল উদ্দিন জেলা পুলিশের মাসিক কল্যান সভায় একাধিক বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনর্চার্জ (ওসি) হিসাবে পুরস্কৃত হয়। তাঁর যোগ্য নেতৃত্বে ফতুল্লা মডেল থানায় বেশ কয়েকজন উপ-পরিদর্শক (এসআই) ও সহকারী উপ-পরিদশর্ক (এএসআই) নিয়মিত ভাবে জেলার শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসাবে নিয়মিতভাবে পুরস্কার পেয়েছেন এবং এই ধারা অব্যাহত আছে। এছাড়াও ওসি কামাল উদ্দিনের কমর্দক্ষতায় ফতুল্লার কমিউনিটি পুলিশং ফোরাম, গ্রাম পুলিশ সদস্যরা প্রতিটি এলাকায় সক্রিয় রয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ