আড়াইহাজারে ৩৬ জনের নামে নাশকতার মামলা

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪২ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার

আড়াইহাজারে ৩৬ জনের নামে নাশকতার মামলা

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল হোসেনকে আসামি করে একটি বিশেষ ক্ষমতা আইনে নাশকতার মামলা দায়ের করেছে আড়াইহাজার থানা পুলিশ। মামলায় আটক ৭জন নেতাকর্মীকে গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলায় উল্লেখ্য করা হয়েছে আটক জুয়েলের কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়েছে যা তল্লাসী করে দুটি ককটেল পাওয়া গেছে।

৫ ফেব্রুয়ারি সোমবার বিকেলে আড়াইহাজার থানা পুলিশের এসআই আরিফুল ইসলাম বাদি হয়ে ৩৬ জন নাম উল্লেখ্য করে মামলাটি দায়ের করেন।

মামলায় প্রধান আসামি নজরুল ইসলাম আজাদ সহ আসামিরা হলেন জুয়েল হোসেন, মনির হোসেন, রাজীব মিয়া, সালাউদ্দীন, গাজী আহসান উল্লাহ, তসলেম উদ্দীন লিটন, মতিন, আব্দু, নাঈম, সালাউদ্দীন, আলামিন, রুহুল আমিন, চাক্কু মামুন, শাহিন, আরজিন, মোহসীন, হাবিব, ইলিয়াস মোল্লা, অধ্যাপক মোহসীন, আবদুল আউয়াল, মাওলানা ফায়জুল্লাহ, কলিমউদ্দীন কালিম,হাবিব উল্লাহ, মান্নান কারী, অহিদুল ইসলাম, কাজী ফাইজুল্লাহ, মনির হোসেন, আবুল কালাম, আসাদ, ইমরান, আলী আজগর, বাকিন, হাদিউল্লাহ ও হাবিবুর রহমান হাবু।

মামলায় উল্লেখ্য করা হয়, উক্ত আসামিরা অজ্ঞাতনামা দলবদল নিয়ে পুুলিশের উপর হামলা চালায়। জান মালের বিঘ্ন ঘটায়। ককটেল বিস্ফোরণ ঘটনায়। এতে পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে ৭জনকে আটক করে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও