জামতলায় পিটুনীতে নিহত : আসামী ১৫

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৯ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার

জামতলায় পিটুনীতে নিহত : আসামী ১৫

নারায়ণগঞ্জ শহরের জামতলায় মাদক বিক্রি নিয়ে দ্বন্দ্বের জের ধরে মোহাম্মদ আলী রাজু নামের একজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। নিহত রাজুর মা মমতাজ বেগম বাদী হয়ে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এতে অজ্ঞাতনামা ১৪ থেকে ১৫জনকে আসামী করা হয়েছে।

এর আগে মাদক ক্রেতাদের মারধরে আহত মাদক ব্যবসায়ি মোঃ আলী রাজুর মৃত্যুর ঘটনায় নিহতের পরিবার মামলা দায়েরের সাহস পায়নি পরিবারের লোকজন। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রাজু চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শনিবার রাতে নামাজে জানাজা শেষে নগরের মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়।

মামলায় উল্লেখ করা হয়েছে, মোহাম্মদ আলী রাজু তার পরিবার পরিজন নিয়ে জামতলার ধোপাপট্রি এলাকার দয়ালের বাড়িতে ভাড়া থাকতো। রাজু কাজ করতো মাসদাইর কবরস্থান একটি ওয়ার্কসপে। গত ৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টার দিকে রাজু মাসাদাইর থেকে জামতলায় বাসায় ফিরছিল। পরে লোক মারফত রাজুর মা মমতাজ বেগম ও স্ত্রী প্রিয়াংকা জানতে পারে যে, জামতলাস্থ হেনা টাওয়ারের সামনে রাজু ও তার বন্ধু রিপনকে কিছু লোক মারধর করছে। ঘটনা শুনে রাজুর মা ও স্ত্রী  প্রিয়াঙ্কা হেনা টাওয়ারের সামনে যায়।  তারা ঘটনাস্থলে গিয়ে দেখতে পায় রাজু ও রিপনকে অজ্ঞাতনামা ১৪ থেকে ১৫জন লোক মারধর করছে।

পরে উপস্থিত লোকজন রাজুর মাকে জানায়, রাজু ও রিপনের কাছে ইয়াবা পাওয়া গেছে। পরে রাজুর মা উপস্থিত লোকদের তার ছেলে ও রিপনকে পুলিশে কাছে দিয়ে দেয়ার অনুরোধ করে। এরপর ফতুল্লা মডেল থানা পুলিশ আহত রাজু ও রিপনকে খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। গত ৮ ফেব্রুয়ারী পুলিশ রাজু ও রিপনকে আদালতে পাঠিয়ে দেয়। ১০ ফেব্রুয়ারী সকালে রাজু ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মুজিবুর রহমান বলেন, নিহত রাজুর মা বাদী হয়ে অজ্ঞাত ১৪ থেকে ১৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে। তদন্ত করে  দোষীদের  দ্রুততম সময়ের মধ্যে গ্রেফতার করা হবে। আসামী যতোই প্রভাবশালী হোকনা কেনো তাকে আইনের আওতায় আনা হবে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও