৪ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮ , ৬:১৮ অপরাহ্ণ

UMo

মে দিবসে শ্রমিকদের খুনের পরিকল্পনা ছিল জামায়াত শিবিরের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১৬ পিএম, ২ মে ২০১৮ বুধবার


মে দিবসে শ্রমিকদের খুনের পরিকল্পনা ছিল জামায়াত শিবিরের

নারায়ণগঞ্জ শহরের মে দিবসে বিভিন্ন সংগঠনের বের হওয়ার র‌্যালিতে প্রবেশ করে খুন জখম সহ নাশকতার পরিকল্পনা করেছিল জামায়াত ও শিবিরের একদল লোকজন। আর সে জন্যই তারা ১ মে সকালে শহরের মিশনপাড়া এলাকাতে জড়ো হয়। পুলিশ বলছে, ওই সময়ে তারা যে ৯জনকে গ্রেফতার করেছে তাদের গ্রেফতার করা সম্ভব না হলে খুন জখম এড়ানো সম্ভব হতো না।

২ মে বুধবার নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন বাদী হয়ে ওই ৯ জনের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, গ্রেফতারকৃতরা সরকারের বিরুদ্ধে গোপন তৎপরতার মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা অবনতি, জাতীয় নিরাপত্তা বিপন্ন করার জন্য জমায়েত হয়েছিল।

১ মে মঙ্গলবার ভোরে মিশনপাড়া এলাকা থেকে ৯জনকে গ্রেফতার করা হয়। তারা হলো শহরের আমলাপাড়া এলাকার সাইফুল ইসলাম (৫৬), সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকার শরিফুল ইসলাম (৫৩), সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার নুরুল হুদা (৩৩), সিদ্ধিরগঞ্জের দেলোয়ার হোসেন (৩০), ফতুল্লার কোতোয়ালের বাগ এলাকার মো. মিজান (৩০), ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার শাহীন হোসেন (৪০), বন্দর একরামপুর এলাকার সুজন হোসেন (২৮), সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার শরীফুল ইসলাম সৌরভ (৩০) ও রাজধানী ঢাকার গুলিস্তানের মনির হোসেন (৩২)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা জামায়াত শিবিরের সক্রিয় কর্মী। মিছিলের আড়ালে তাদের নাশকতার প্রস্তুতি ছিল। তাদেরকে আরো জিজ্ঞাসাবাদ করে তথ্য নিতে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ