৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:২০ অপরাহ্ণ

UMo

সিদ্ধিরগঞ্জে ১১০৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১০ পিএম, ৮ মে ২০১৮ মঙ্গলবার


সিদ্ধিরগঞ্জে ১১০৪ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

যশোরের বেনাপোল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য কাভার্ডভ্যানযোগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সরবরাহের সময়ে ১১০৪ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল।

সোমবার (৭ মে) রাতে এএসপি শেখ বিল্লাল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড়স্থ পিডিকে কন্সোর্টিয়াম সিএনজি রি-ফুয়েলিং সেন্টার এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ অভিযান চালায়। বেনাপোল থেকে আসা কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১১-৭৭৮০) আটক করে এবং কাভার্ড ভ্যানের চালকের সিটের পেছনের ঘুমানোর স্থানের নীচের বক্স ও টুলস বক্সের ভিতর থেকে ১১০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, যশোরের বেনাপোল পোর্ট থানাধীন ছোট আচড়া এলাকার ছোয়ালাব হোসেনের পুত্র কাভার্ডভ্যানের চালক মোঃ আজমীর হোসেন (৩০) ও ইয়াসিন প্রধানের পুত্র কাভার্ডভ্যানের হেলপার মোঃ জসিম উদ্দিন (১৯)।

র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও তথ্যনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যান ও ট্রাক ব্যবহার করে বেনাপোল সীমান্তবর্তী স্থান থেকে দেশের বিভিন্ন জেলায় বিপুল পরিমাণ গাঁজা, ফেনসিডিল, রিকোডেক্স, বিয়ার, সেনেগ্রা, হেরোইন ইত্যাদি মাদকদ্রব্য পাচার করে আসছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ