৬ কার্তিক ১৪২৫, সোমবার ২২ অক্টোবর ২০১৮ , ৬:১৮ পূর্বাহ্ণ

UMo

বন্দরে চায়না হত্যা মামলায় ৫ জন রিমান্ডে


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৪ পিএম, ৯ মে ২০১৮ বুধবার


বন্দরে চায়না হত্যা মামলায় ৫ জন রিমান্ডে

বন্দরে সালাউদ্দিন ওরফে চায়না হত্যা মামলার সন্দেহে ৫ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনেছে পুলিশ।

৮ মে মঙ্গলবার বিকেলে তাদেরকে আদালতে থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হয়। রিমান্ডকৃতরা হলো বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার খাজা মিয়ার ছেলে জুয়েল (৪৩), একই এলাকার মৃত রশিদ সরদারেরর ছেলে নিহত চায়নার জেঠাত ভাই নূরুল হুদা (৪৮), ঘারমোড়া কাজীবাড়ী এলাকার আমান কাজী ছেলে স্বপন (৩৫), নিহত চায়নার  পরকিয়া দক্ষিন ঘারমোড়া এলাকার দিনমজুর আশাবুদ্দিন মিয়ার স্ত্রী প্রেমিকা শ্যামলী (৪৫) ও দক্ষিন ঘারমোড়া এলাকার মোহাম্মদ আলী মিয়ার ছেলে আজিম (৩৩)।

উল্লেখ্য ১৯ ফেব্রুয়ারী রাতে যে কোন সময় বন্দর থানার ঘারমোড়া এলাকার মৃত শাহাবুদ্দিন সরদারের ছেলে সালাউদ্দিন ওরফে চায়নাকে (৪৫) শ্বাসরোধ করে হত্যা করে অজ্ঞাত খুনিরা। পরে ২০ ফেব্রুয়ারী সকালে এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে বন্দর থানা পুলিশ চরঘারমোড়াস্থ হাজী মহিউদ্দিন মিয়ার রাইস মিলের পশ্চিম পাশের সরকারি খাল থেকে চায়না লাশ উদ্ধার করে। এ ব্যাপারে নিহত চায়নার স্ত্রী জিয়াসমিন বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করে।

বন্দর থানার ওসি শাহীন মন্ডল জানান, চায়না হত্যা মামলার সুষ্ঠু তদন্তের জন্য জড়িত থাকার সন্দেহে আমরা ৫ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করছি। আশা করি  হত্যাকান্ডের  রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ