৬ কার্তিক ১৪২৫, রবিবার ২১ অক্টোবর ২০১৮ , ৫:১৯ অপরাহ্ণ

UMo

র‌্যাব-১১ নিজ স্বার্থে কিছু করেনি : বিদায়ী অধিনায়ক কামরুল হাসান


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৯ পিএম, ১৭ মে ২০১৮ বৃহস্পতিবার


র‌্যাব-১১ নিজ স্বার্থে কিছু করেনি : বিদায়ী অধিনায়ক কামরুল হাসান

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আদামজীতে অবস্থিত র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এর অধিনায়ক লে. কর্ণেল কামরুল হাসান বিদায় নিয়েছেন। তাঁর পরিবর্তে বর্তমানে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন সিনিয়র সহকারী পরিচালক আশিক বিল্লাহ।

১৭ মে বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলন লে. কর্ণেল কামরুল হাসান নিজে এ ঘোষণা দেন। এছাড়াও তিনি নারায়ণগঞ্জবাসীর কাছে নিজের ও পরিবারে জন্য দোয়া চেয়েছেন।

লে. কর্ণেল কামরুল হাসান জানান, তিনি ২০১৬ সালের ১৯ মে নারায়ণগঞ্জে দায়িত্ব গ্রহণ করেন। দুই বছর পর জাতিসংঘের শান্তিরক্ষা মিশনের চলে যাওয়ার জন্য নারায়ণগঞ্জ থেকে বিদায় নেন।

তিনি বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচন, হলি আর্টিজানের মতো ঘটনা, জঙ্গি বিরোধ অভিযান সহ বেশ কিছু অভিযান সফল ভাবে পরিচালনা করেছে র‌্যাব-১১। এ কাজ করতে গিয়ে কখনো ভুল হয়েছে সেটার জন্য ক্ষমা চাই। তবে কাজ করতে গিয়ে সর্বদা গণমাধ্যম ও নারায়ণগঞ্জবাসী সার্বিক সহযোগিতা করেছে। এজন্য সকলকে ধন্যবাদ জানাই। র‌্যাব-১১ কখনো নিজ স্বার্থে কোন কিছু করেনি বরং সংস্থা ও দেশের জন্যই কাজ করছে। ভবিষ্যতেও এ কাজের ধারা অব্যাহত থাকবে। আর কাজ করতে গিয়ে যে ভুল হয়েছে সেটার জন্য ক্ষমা করবেন।’

র‌্যাব কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আপনার দেশ ও সংস্থার জন্য কাজ করবেন। ব্যক্তি স্বার্থের জন্য কোন কাজ করবেন না। তাহলে সর্বক্ষেত্রে সফল হবেন। আর নারায়ণগঞ্জবাসীও সহযোগিতা করবে এবং প্রশংসা করবে।’

সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকেরা লে. কর্ণেল কামরুল হাসানকে বিগত কাজের জন্য অভিনন্দন জানান। এসময় উপস্থিত ছিলেন র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ