বন্দর থানায় এক মাসে বিভিন্ন অপরাধে ৮১ মামলা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৭ পিএম, ১ জুন ২০১৮ শুক্রবার

বন্দর থানায় এক মাসে বিভিন্ন অপরাধে ৮১ মামলা

গত মে মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৮১টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৬০টি, নারী ও শিশু নির্যাতন আইনে ৩টি, ধর্ষণ মামলা ৩টি, অপহরণ মামলা ১টি, সড়ক দুর্ঘটনা আইনে ১টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি। তবে মে মাসে বন্দর থানায় হত্যা বা ডাকাতি কোন মামলা দায়ের হয়নি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানায় রুজুকৃত ৬০টি মাদক মামলায় ৬৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ৬০টি মাদক মামলায় মাদক উদ্ধার হয়েছে ৩৫১ পিছ ইয়াবা ট্যাবলেট, ৩ কেজি ৩’শ ৫০ গ্রাম গাঁজা, ৫৭ বোতল ফেন্সিডিল ও ৪ গ্রাম হেরোইন।

বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ৯ পলাতক আসামীসহ জিআর মামলার ওয়ারেন্টে ৬৮ জন ও সিআর মামলার ওয়ারেন্টে ৩৪ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।

এছাড়াও বন্দর থানা পুলিশ  ৩৪ ধারায় ১৭ জন, ৫৪ ধারায় ১ জন ও ১৫১ ধারায় ১ জন ও ২৯০ ধারায় ৬ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানান, মে মাসে বন্দর থানায় সবচেয়ে বেশী মাদক মামলা রুজু হয়েছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে মাদকমুক্ত করার জন্য। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও