২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ৯:০০ অপরাহ্ণ

rabbhaban

‘লিগ্যাল এইড অফিসে কাউকে ছোট করে দেখবেন না’


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৯ পিএম, ২৮ জুন ২০১৮ বৃহস্পতিবার


‘লিগ্যাল এইড অফিসে কাউকে ছোট করে দেখবেন না’

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা আইন বিচার সংসদ বিষয়ক মন্ত্রাণালয়ের পরিচালক (সিনিয়র জেলা জজ) মোঃ জাফরুল হাসান বলেছেন, লিগ্যাল এইড কার্যক্রম অনেক দূর এগিয়ে গেছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশকে অনেক দূরে এগিয়ে নিয়েছে। বঙ্গবন্ধু স্বপ্ন পূরনের লক্ষে শেখ হাসিনা সরকার অসহায়দের আইনী সেবা প্রদানের জন্য লিগ্যাল এইড বাস্তবায়ন করেন।

২৮ জুন বৃহস্পতিবার বিকেল ৩টায় বন্দর উপজেলা পরিষদের বিআরডিবি হল রুমে সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে আর্থিক অনুদান দেয় সে দিয়ে আমাদের কার্যক্রম চলে। লিগ্যাল এইড অফিসে যাবেন আপনার অধিকার নিয়ে। এখানে কেউ আপনাকে ছোট করে দেখবে না।

জেলা আইনগত সহায়তা প্রদান কমিটি চেয়ারম্যান ও জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সিনিয়র সহকারী জজ সরোয়ার আলম, নারী ও শিশু আদালতের জজ জুয়েল রানা, নারায়ণগঞ্জ জেলা কারাগারে জেলার আসাদুজ্জামান,  নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সরফুউদ্দিন আহাম্মেদ, বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার, বন্দর থানা অফিসার ইনর্চাজ একেএম শাহীন মন্ডল, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ প্রমুখ।

সেমিনারে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের মেম্বার ও ইউনিয়ন পরিষদের সচিবসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ