৫ অগ্রাহায়ণ ১৪২৫, সোমবার ১৯ নভেম্বর ২০১৮ , ১০:২৭ অপরাহ্ণ

rabbhaban

নারায়ণগঞ্জের এসপি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ও কর্মকর্তায় ডিবির ২জন


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:২৭ পিএম, ১২ আগস্ট ২০১৮ রবিবার


নারায়ণগঞ্জের এসপি ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ও কর্মকর্তায় ডিবির ২জন

ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) হিসেবে পুরস্কার পেলেন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মঈনুল হক। এছাড়া ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলার তদন্তকারী অফিসার হিসাবে নারায়ণগঞ্জ জেলা ডিবির পরিদর্শক গিয়াসউদ্দিন, এস আই মফিজুল ইসলাম ও শ্রেষ্ঠ সার্জেন্ট হিসাবে হাসানুর রহমান পুরস্কার পেয়েছেন।

১২ আগস্ট রোববার দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে এই পুরস্কার প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এসময় তাদের হাতে ক্রেস্ট ও সনদ পত্র তুলে দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক কর্মকান্ড পর্যালোচনা করে প্রতি মাসে বিভাগীয় জেলা ও থানায় কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়। এবারের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ঢাকা বিভাগের মধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশংসিত ভূমিকা রাখায় এ জেলার পুলিশ সুপার (এসপি) মঈনুল হককে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।

পুরস্কার পাওয়া ডিবির এস আই মফিজুল ইসলাম জানান, ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসাবে নির্বাচিত হয়েছি তা গর্বের বিষয়। পুলিশ সুপারের দিক নিদের্শনায় মামলা তদন্ত করে আজ আমি শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ