বন্দরে ওপেন হাউজ ডে’তে উঠে আসলো মাদকের ভয়াবহতা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৩ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার

বন্দরে ওপেন হাউজ ডে’তে উঠে আসলো মাদকের ভয়াবহতা

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুলাহ আল মামুন বলেছেন, আয়নার সামনে দাঁড়িয়ে আমরা কি দেখতে পাই। আমরা কিন্তু নিজেকে ছাড়া আয়নার মধ্যে অন্য কিছু দেখতে পাই না। বাংলাদেশ পুলিশ এমন একটা বাহিনী যাদের কাছে চাহিদা অসিম। সব চাহিদা পূরনের ক্ষমতা আমাদের নেই। দেশের বর্তমান প্রধান সমস্যা হচ্ছে মাদক।

৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১১টায় বন্দর থানা চত্বরে ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর থানার ওসি শাহীন মন্ডলের সভাপতিত্ব ও থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদের সঞ্চালনায় ওপেন হাউজ ডে সভায় বিশেষ অতিথি হেসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বি র্সাকেল) মোঃ খোরশেদ আলম।

ওপনে হাউজ ডে সভায় বক্তব্য রাখেন বন্দর থানা কমিউনিটি পুলিশের সভাপতি খাইরুল বাশার ভূঁইয়া, সাধারন সম্পাদক সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ সালাম, ধামগড় ইউপি চেয়ারম্যান মাছুম আহাম্মেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক তরিকুল ইসলাম জুয়েল, বন্দর পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক এমদাদ হোসেন, ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ কুতুবে আলম ও কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমান, বন্দর প্রেসক্লাবের সদস্য জিএম সুমন সহ বন্দরে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন আরো বলেন, মাদক নির্মূলের জন্য মাদক নির্মূল অধিদপ্তর রয়েছে। এই প্রতিষ্ঠানের একমাত্র কাজ হচ্ছে মাদক নির্মূল করা। পুলিশ তাদেরকে সহায়তা করবে। পুলিশের কাজ হচ্ছে অপরাধ নির্মূল করা। এবং অপরাধ ঘটলে অপরাধীকে সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা। মাদক বাইরে থেকে আসে। বাংলাদেশের সীমান্ত রক্ষার জন্য বর্ডার গার্ড রয়েছে। তারা যদি নিয়ন্ত্রন করতে পারে তাহলে দেশে মাদক কম প্রবেশ করবে। তারা নিয়স্ত্রন করতে না পারলে দেশের বিভিন্ন স্থানে মাদক ছড়িয়ে পরবে। তখন নিয়ন্ত্রন করা দুস্কর হয়ে পরবে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও