ফতুল্লায় প্রেমিকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলায় চার্জশীট

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২০ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৮ রবিবার

ফতুল্লায় প্রেমিকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলায় চার্জশীট

নারায়ণগঞ্জের ফতুল্লায় নাবালিকার সঙ্গে প্রেম করে পালিয়ে যাওয়ার ঘটনায় দায়ের করা মামলায় প্রেমিক জয় মিয়ার (১৮) বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেছে পুলিশ। অপহরণ ও ধর্ষণের অভিযোগে নাবালিকার মায়ের দায়ের করা মামলায় তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার এসআই দেবব্রত দাস এ চার্জশীটটি দাখিল করেছেন।

জয় ফতুল্লার দাপা ইদ্রাকপুর বেপারীপাড়া এলাকায় অবস্থিত পাইলট স্কুল সংলগ্ন আব্দুল জলিলের ছেলে। তাকে ২ এপ্রিল পুলিশ গ্রেফতার করেছে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই হানিফ মিয়া বলেন, ১৩জনকে সাক্ষী দেখিয়ে ১৩ আগষ্ট চার্জশীটটি আদালতে দাখিল করা হয়েছে। মামলার ধার্য্য দিনে চার্জশীটটি আদালতে উপস্থাপন করা হবে। সেদিন এবিষয়ে শুনানী হবে।

তিনি আরো বলেন, শিহাচর আউয়াল চিশতী স্কুলের ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে আসা যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দেয়া সহ বিভিন্ন কু প্রস্তাব দিত জয়। এক পর্যায়ে ২৯ মার্চ সন্ধ্যায় বান্ধুবীর বাসা থেকে ওই ছাত্রী নিজ বাসায় যাওয়ার পথে অপহরণ করে বরিশাল নিয়ে যায় জয়। এরপর ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

অপরদিকে জানাযায়, ওই ছাত্রী আদালতে ২২ ধারায় জবানবন্দিতে বলেছেন, তাকে কেউ অপহরণ করেনি। সে জয়কে পছন্দ করেন। তাই স্বেচ্ছায় জয়ের সঙ্গে বরিশাল গিয়ে দুই রাত অবস্থান করেছে। পরবর্তীতে বরিশাল থেকে জয়ের বাড়িতে চলে আসে। তবে ওই ছাত্রী নাবালিকা হওয়ায় তার এ জবানবন্দি ও একক সিদ্ধান্ত আইনে গ্রহনযোগ্য নয় বলে পুলিশ জানায়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও