সোনারগাঁ থানার এক এসআইসহ ৪ পুলিশ সদস্য ক্লোজড

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৪১ পিএম, ৫ অক্টোবর ২০১৮ শুক্রবার



সোনারগাঁ থানার এক এসআইসহ ৪ পুলিশ সদস্য ক্লোজড

মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়ার মাদক বিক্রির অপরাধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার এক এসআইসহ চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

০৪ অক্টোবর বৃহস্পতিবার রাতের নারায়ণঞ্জ পুলিশ লাইনে তাদের ক্লোজড করা হয়। ক্লোজডের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন।

জানা যায়, সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) শাহ কামাল, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মুজিবুর রহমান, এম সিমন খাঁন ও কনস্টেবল আকিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদক দ্রব্য উদ্ধার করে এগুলো তাদের নিজস্ব মাদক ব্যবসায়ী দিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে।

এদিকে পুলিশ বৃহস্পতিবার সকালে বন্দর উপজেলার চর ইসলাম পুর গ্রামের রাজিব নামের এক মাদক ব্যবসায়ীকে সোনারগাঁ থেকে মাদকসহ গ্রেফতার করে পুলিশ। ওই মাদক ব্যবসায়ীর তথ্যমতে ওই চারজন পুলিশ সদস্য তাকে মাদক বিক্রির জন্য মাদক দ্রব্য দিয়ে থাকে। এমন তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিসুর রহমান পিপিএম বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত পুলিশ সদস্যদের তার কার্যালয়ে ডেকে নিয়ে যায়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রাজিবকে সামনে রেখে ওই পুলিশ সদস্যের জবানবন্দী রেকর্ড করা হয়। অভিযোগের সত্যতা প্রমাণ পেয়ে রাতেই নারায়ণগঞ্জ পুলিশ লাইনে তাদের ক্লোজড প্রত্যাহার করে।

এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁ থানার বেশির ভাগ সদস্য মাদক ব্যবসায়ীদের কাছ থেকে উদ্ধার হওয়া মাদক পুনরায় তাদের নিজস্ব মাদক ব্যবসায়ী দিয়ে বিক্রি করে দেয়। এছাড়াও মাদক ব্যবসায়ীদের টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আবদুল্লাহ আল মামুন বলেন, প্রশাসনিক কারনে তাদের পুলিশ সুপার মহোদয় ডেকে প্রত্যাহার করে নিয়েছেন। তবে অন্যকোন বিষয়ের প্রমাণ পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২৩ সেপ্টম্বর দৈনিক সমকালের ৫ পাতার ৩ কলামে ‘টাকার বিনিময়ে পার পাচ্ছে মাদক ব্যবসায়ীরা’ এ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও