আদালতের নির্দেশে কবর থেকে এমরানের লাশ উত্তোলন

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫২ পিএম, ৮ অক্টোবর ২০১৮ সোমবার



আদালতের নির্দেশে কবর থেকে এমরানের লাশ উত্তোলন

রূপগঞ্জে আদালতের নির্দেশে ডিএনএ পরীক্ষার জন্য এমরান মোল্লার লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। ৮ অক্টোবর সোমবার দুপুরে উপজেলার হারিন্দা কবরস্থান থেকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান মিয়ার নেতৃত্বে এমরান মোল্লার লাশ উত্তোলন করা হয়।

এমরানের ভাই মোস্তফা মিয়া জানান, গত ১৪ ফেব্রয়ারী হারিন্দা এলাকার কোট বাড়ির গোপ এলাকার শীতলক্ষ্যা নদীর মাছের ঘেরের ঝোপ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ওই লাশটি এমরান মোল্লার লাশ বলে দাবি করেন তারা। এ ঘটনায় নিহত এমরান মোল্লার বড় ভাই মোস্তফা মোল্লা বাদী হয়ে ৭ জনকে নামীয় ও অজ্ঞাত ২ থেকে ৩ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে ডিএনএ পরীক্ষায় জানা যায় লাশটি একজন নারীর। মামলার বাদী মোস্তফা মিয়া আদালতের কাছে পুনরায় ডিএনএ পরীক্ষার জন্য আবেদন করেন। পরে মোস্তফা মিয়ার আবেদনের ভিত্তিতে বিজ্ঞ আদালত পূনরায় ডিএনএ পরীক্ষার জন্য মামলাটি পিবিআই এর কাছে হস্তান্তর করা হয়।

পিবিআই এর পুলিশ পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন, আদালতের  নির্দেশে হারিন্দা কবরস্থান থেকে পূনরায়ন ডিএনএ পরীক্ষার জন্য এমরানের লাশ উত্তোলন করা হয়। লাশটি পূনরায় ডিএনএ পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এসময় উপস্থিত ছিলেন, এমরানের ভাই মোস্তফা মিয়া ও তার বোন জামাই আওয়াল গাজী।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও