২৯ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ১৩ নভেম্বর ২০১৮ , ১:৪৩ অপরাহ্ণ

UMo

বন্দরে বেড়েছে মামলা সঙ্গে মাদক


বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৫:৩৭ পিএম, ১ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার


বন্দরে বেড়েছে মামলা সঙ্গে মাদক

গত অক্টোবরে বন্দর উপজেলার আইন শৃঙ্খলা অন্যান্য মাসের তুলনায় ভাল হলেও বৃদ্ধি পেয়েছে মাদক ব্যবসা-জানিয়েছেন বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ।

তিনি আরো জানান, বন্দর থানায় সব চেয়ে বেশী মামলা হচ্ছে মাদকের। কিন্তু কোন অবস্থায় মাদক ব্যবসায়ীদের দমানো যাচ্ছে না। বন্দরে মাদকের ভয়াবহতা মারাত্মক আকারে রূপ নিয়েছে। কোন অবস্থাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়তে পারছে না স্থানীয় পঞ্চায়েত ও সচেতন মহল।

থানা সূত্রে জানিয়েছে, অক্টোবর মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা দায়ের হয়েছে মোট ৬৫টি। এর মধ্যে মাদক মামলা রুজু হয়েছে ৪৭টি, চুরি ৩টি, অপহরণ ১টি, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে ২টি, ধর্ষণ মামলা দায়ের হয়েছে ১টি ও অন্যান্য মামলা দায়ের হয়েছে আরো ১১টি।

পুলিশ ৪৭টি মাদক মামলায় ২১ হাজার ৬’শ ৩৭ পিছ ইয়াবা ট্যাবলেট, ৪’শ বোতল ফেন্সিডিল, ৯ কেজি ২শ ৬০ গ্রাম গাঁজা ও ১ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। পুলিশ অক্টোবরে দায়েরকৃত ৬৫টি মামলা ৭৬ জন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

এছাড়াও পুলিশ অক্টোবরে ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ৫০ জন, সিআর মামলার ২৮ জন ও ৬ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে। এ ছাড়াও পুলিশ ৪৭টি মাদক মামলার আসামী ও ওয়ারেন্ট তালিম সহ ৩৪ ধারা, ২৯০ ধারা, ১৫১ ধারা ও ৫৫ ধারায় মোট ২’শ ২৯ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছে।  

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

আইন আদালত -এর সর্বশেষ