পুলিশ সেবা সপ্তাহ পালনে শিল্প পুলিশ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৪ পিএম, ২৮ জানুয়ারি ২০১৯ সোমবার

পুলিশ সেবা সপ্তাহ পালনে শিল্প পুলিশ

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নির্দেশনায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে শিল্পাঞ্চলের শ্রমিক, মালিক, উদ্যোক্তা, স্টাফ, বায়ারসহ শিল্প সংশ্লিষ্ট সকলের কাছে পুলিশি সেবা পৌঁছে দিতে “পুলিশ সেবা সপ্তাহ ২০১৯” পালন করা হচ্ছে।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, নারায়ণগঞ্জ এর সেবা সম্পর্কে ২৮ জানুয়ারী সোমবার জনগণকে ধারণা দিতে আদমজী ইপিজেড গেটে এবং বিসিক ফতুল্লা এলাকায় সার্ভিস ডেস্ক (স্টল) স্থাপন করা হয়েছে। উক্ত সার্ভিস ডেস্ক (স্টল) হতে ব্যানার, ফেস্টুন প্রদর্শনসহ শ্রমিকদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নির্দেশনায় ২৮ জানুয়ারী হতে আদমজী ইপিজেড গেট ও বিসিক ফতুল্লা এলাকায় সার্ভিস ডেস্ক (স্টল) স্থাপন করে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সেবা সম্পর্কে শিল্প সংশ্লিষ্ট সকলের মধ্যে ধারণা প্রদান করা হচ্ছে। উক্ত স্টলগুলো পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহ্বুব উন নবী, সহকারি পুলিশ সুপার মোঃ সুমন মিয়া ও সহকারি পুলিশ সুপার পার্থ চক্রবর্তী। এ সময় শ্রমিক জনতার মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যায়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও