চাঁদাবাজী বন্ধে মন্ত্রীর তদবিরও শুনি নাই : পুলিশ সুপার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

চাঁদাবাজী বন্ধে মন্ত্রীর তদবিরও শুনি নাই : পুলিশ সুপার

নারায়ণগঞ্জে নৌপথে চাঁদাবাজী কমে এসেছে এবং অচিরেই সেটা শূন্যের কোটায় নামি আনা হবে ঘোষণা দিয়েছেন পুলিশ সুপার হারুন অর রশিদ। তবে এ কাজটি করতে গিয়ে সরকারের একজন মন্ত্রীর সঙ্গে তর্কও হয়েছেন জানান আলোচিত এ পুলিশ সুপার।

১০ মার্চ রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জেরা আইনশৃঙ্খলা কমিটির সভায় পুলিশ সুপার এসব কথা বলেন। এ সভাতে উপদেষ্টা হিসেবে থাকা জেলার এমপিদের কেউ উপস্থিত ছিলেন না। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া।

পুলিশ সুপার বলেন, নারায়ণগঞ্জের অনেক এলাকাতে বড় ভাইদের নামে মাদক ব্যবসা হচ্ছে। এসব আর হতে দেওয়া হবে না। আমাদের অভিযান ক্রমশ কঠোর হচ্ছে। বড় ভাই গডফাদার আর রাজনৈতিক ছত্রছায়ায় মাদক চোরাচালান করবে চাঁদাবাজি করবে এটা আর নারায়ণগঞ্জে চলবে না। পুলিশ প্রশাসনেও কঠোরতা চলছে। গত কয়েক মাসে ৪জন ওসিকে প্রত্যাতার করা হয়েছে।

তিনি আরো বলেন, কাগজপত্র ছাড়া নৌপথে প্রতিদিন লাখ লাখ টাকার চাঁদাবাজি হচ্ছিল। চাঁদাবাজদের দৌরাত্ম্য বেড়েই চলেছিল। নৌপরিবহন মন্ত্রীর সাথেও এ ব্যাপারে কথা বলেছি। অবশেষে সেই চাঁদাবাজি বন্ধ করতে আমরা সক্ষম হয়েছি। যদিও একজন মন্ত্রী ফোন করে তদবির করেছিল। কিন্তু আমি সেটা শুনি নাই। চাঁদাবাজী, মাদক ব্যবসার ক্ষেত্রে কারো তদবির চলবে না।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও