সবাইকে খুশী করা অসম্ভব : এসপি হারুন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:১৯ পিএম, ৮ এপ্রিল ২০১৯ সোমবার

সবাইকে খুশী করা অসম্ভব : এসপি হারুন

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেছেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া ও অবৈধ বালু উত্তোলন সহ এসবের বিরুদ্ধে অভিযান চলছে সেটা অব্যাহত থাকবে। এসব অভিযানের কারণে সবাই খুশি হয় না। কেউ না কেউ ঘটনার শিকার হবে। সবাইকে খুশি করা সম্ভব না। আমাদের পুলিশের চাকরিটা সবাইকে খুশি করা যায় না। আমাদের অভিযান অব্যাহত থাকবে সেটা যে যত বড় শক্তিশালী হোক না কেন।

গণমাধ্যমকে পুলিশ সুপার এসব কথা বলেন। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ জরুরী সভায় পুলিশ সুপার হারুন অর রশিদের বিরুদ্ধে স্লোগান দেওয়া হয়। কর্মীসভার স্লোগান ছিল ‘নারায়ণগঞ্জ আওয়ামী পরিবারকে ধংসের চক্রান্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াও’। সভায় নেতাকর্মীরা জেলা পুলিশ সুপার হারুন অর রশিদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। এসপির বিরুদ্ধে নেতাকর্মীদের একের পর এক স্লোগানে উত্তাল হয়ে উঠে সভাস্থল। একই সাথে নেতাকর্মীরা এসপি ‘ঘুষখোর এসপি’ বলে আখ্যা দিতে থাকেন।

ওই সময়ে সভাস্থলে ‘এসপি হারুনের পদত্যাগ চাই। নারায়ণগঞ্জকে গাজীপুর হতে দেওয়া হবে না। এসপি হারুন ঘুষখোর’ সহ নানা ধরনের স্লোগান দেওয়া হয়। তখন এমপি শামীম ওসমান সহ সিনিয়র নেতারা নেতাকর্মীদের নিবৃত্ত করেন।

এ ব্যাপারে পুলিশ সুপার বলেন, স্লোগান তো কতকিছুই হতে পারে তবে আমি জানি না।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও