চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০১ পিএম, ৯ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

চিকিৎসার নামে গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে রূপগঞ্জে চিকিৎসা করাতে এসে কবিরাজের হাতে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক লাল চাঁন বাবুকে (৫১) সোমবার ৮ এপ্রিল রাতে গাজীপুরের কালীগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর একটি দল।

৯ এপ্রিল মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর সিপিসি-৩ এর পূবার্চল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি সুজয় সরকার স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানান।

কোম্পানী কমান্ডার সুজয় সরকারের দেয়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গত ১২ ফেব্রুয়ারী সকালে রাজধানী এক গৃহবধূ তার খালাতো ভাই ও ভাবীর সাথে তার পারিবারিক সমস্যা জনিত দাম্পত্য কলহ সমাধানের চিকিৎসার জন্য রূপগঞ্জের সদর ইউনিয়নের কেয়ারীয়া এলাকার কবিরাজ লাল চাঁন বাবুর বাড়িতে আসেন। গৃহবধূর সমস্যার কথা শুনে কবিরাজ চিকিৎসা বাবদ চল্লিশ হাজার টাকা দাবী করলে বিশ হাজার টাকায় রফা হয় এবং গৃহবধূকে তার বাড়ীতে রেখে যেতে বলে। এসময় গৃবধূকে তার খালাতো ভাই তার স্ত্রী সহ সেখানে রেখে চলে যায়।

পরে চিকিৎসার কথা বলে কবিরাজ গৃহবধূকে ঘরের ভিতর রেখে খালাতো ভাইয়ের স্ত্রীকে ঘর থেকে বের করে দিয়ে দরজার খিল এটে দেয়। এসময় নেশা জাতীয় দ্রব্য সেবন করিয়ে গৃহবধূকে অর্ধ অচেতন করে কবিরাজ ধর্ষণ করে। এ ঘটনায় ১৩ ফেব্রুয়ারী গৃহবধূর খালাতো ভাই ধর্ষণের অভিযোগ এনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার রাত ২টার দিকে র‌্যাব-১ এর একটি অভিধানিক দল গাজীপুরের কালীগঞ্জ থানাধীন বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও এলাকা থেকে ধর্ষক লাল চাঁন বাবু কবিরাজকে গ্রেফতার করেন।

র‌্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত কবিরাজ চিকিৎসার কথা বলে নেশাজাতীয় দ্রব্য মিশ্রিত এক গ্লাস পানি পান করার পর গৃহবধূ অচেতন হয়ে পড়লে সে তাকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছেন। এমনকি ইতোপূর্বে বিভিন্ন সময়ে তার কবিরাজী ব্যবসার আঁড়ালে অনেক বিবাহিত অবিবাহিত মেয়েদের সাথে বিভিন্ন কৌশল প্রয়োগ করে জোরপূর্বক অনৈতিক শারীরিক সম্পর্ক স্থাপন করে আসছিল বলে সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। বিকেলে র‌্যাব গ্রেফতারকৃত কবিরাজকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও