পুলিশকে পেটাল ছাত্রলীগ, সেক্রেটারী সহ আটক ২

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:১৮ পিএম, ১৭ এপ্রিল ২০১৯ বুধবার

পুলিশকে পেটাল ছাত্রলীগ, সেক্রেটারী সহ আটক ২

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় আসামী ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। ১৭ এপ্রিল বুধবার দুপুরে উপজেলার গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রে ওই হামলার ঘটনা ঘটে। এতে তিন পুলিশ আহত হয়। আটক করা হয়েছে ছাত্রলীগের সেক্রেটারী সহ দুইজনকে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, বুধবার সকাল ১১টায় মাদক সেবন ও ইভটিজারের অপরাধে উপজেলার রামচন্দ্রদী গ্রামের জামালউদ্দিনের ছেলে দিদার ইসলামকে গোপালদী বাজার থেকে আটক করা হয়। তার আটকের খবর জানতে পেরে গোপালদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সুজয় সাহা দিদারকে ছাড়িয়ে আনতে তদন্ত কেন্দ্রে যান।

এই সময় পুলিশ তাকে ছাড়তে অস্বীকৃতি জানালে সুজয় পুলিশকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এটিএসআই মামুন তার প্রতিবাদ করলে সুজয় ক্ষিপ্ত হয়ে তাকে মারধর শুরু করেন। সুজয় মোবাইলে তার সহযোগীদের তদন্ত কেন্দ্রে এনে পুলিশের উপর হমলা চালাতে থাকে।

এ খবর আড়াইহাজার থানার ওসি আক্তার হোসনে জানতে পেরে নিজেই অতিরিক্ত পুলিশ নিয়ে তদন্ত কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে সুজয় ও দিদারকে আটক করে থানায় নিয়া আসেন।

আহত এটিএসআই মামুন, কনস্টেবল আবুল বাশার ও ইমরানকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, পুলিশকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

গোপালদী পৌরসভা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আহমেদ আপন জানান, দিদার এইচএসসি পরীক্ষার্থী। কোন কারণ ছাড়াই তাকে গ্রেফতার করা হয়। সে মাদক ও ইভটিজারের সাথে জড়িত নয়। তাকে ছাড়িয়ে আনতে তদন্ত কেন্দ্রে গেলে পুলিশ সুজয়ের সাথে খারাপ আচরণ করেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও