ডাকাতি চুরির স্বর্ণ কেনার হোতা লক্ষণ রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৫ পিএম, ১২ মে ২০১৯ রবিবার

ডাকাতি চুরির স্বর্ণ কেনার হোতা লক্ষণ রিমান্ডে

নারায়ণগঞ্জে চোরাই ও ডাকাতি করা স্বর্ণ কেনাবেচার হোতা লক্ষণ বর্মনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ১২ মে রোববার নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনিসুজ্জামানের আদালতে রিমান্ড শুনানী অনুষ্ঠিত হয়। এর আগে ৫ দিনের রিমান্ড চেয়ে লক্ষণকে আদালতে পাঠানো হয়।

এর আগে পুলিশ কর্মকর্তা জহিরের বাড়ীতে ডাকাতির ঘটনায় ডাকাত সর্দার আনোয়ার হোসেন ও তার স্ত্রী রিনা বেগম ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

ফতুল্লা মডেল থানার একাধিক সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কালীরবাজারের কার্তিক জুয়েলার্স, প্রিয়াংকা জুয়েলার্স সহ ৬ থেকে ৭টি জুয়েলারী দোকানের মালিক লক্ষন বর্মনকে গ্রেফতার করে থানায় নেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার এস আই খালেকুজ্জামান জানান, গত বছরের ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় এস আই জহিরের দাপা ইদ্রাকপুর আদর্শনগরস্থ বাসভবনে তার বৃদ্ধা মায়ের চোখে স্প্রে করে ডাকাতির ঘটনা ঘটায়। এ ঘটনায় মামলা দায়েরর পর দীর্ঘ তদন্তে পুলিশে আসামী গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে আসামীরা জানায় মূলত সারাদেশের চোরাই ও ডাকাতিকৃত স্বর্ণ কিনে রাখেন শহরের কালীরবাজার স্বর্ণপট্টির কার্তিক বর্মনের ছেলে লক্ষন বর্মন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও