নারায়ণগঞ্জে ৪ ডাকাত গ্রেপ্তার লুন্ঠিত মালামাল উদ্ধার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৬ পিএম, ১৫ মে ২০১৯ বুধবার

নারায়ণগঞ্জে ৪ ডাকাত গ্রেপ্তার লুন্ঠিত মালামাল উদ্ধার

নারায়ণগঞ্জে ৪ ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (১৫ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত ৪ ডাকাত হলো নরসিংদীর মাধবদীর বিবির কান্দি এলাকার আব্দুল মতিনের ছেলে মন্টু ওরফে ইব্রাহীম (৩০), ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরের জগন্নাথপুর গ্রামের মোহাম্মদ আলমের ছেলে সুমন (২৪), নরসিংদীর শিবপুরের হাজী বাগান এলাকার আকবর আলীর ছেলে লাল মিয়া (৫২) ও নেত্রোকোনা জেলার বারহাট্টার যোগিসালন এলাকার সাব্বির আলীর ছেলে সাগর আলী (৩৩)।

লিশ জানায়, মঙ্গলবার (১৪ মে) রাত থেকে বুধবার (১৫ মে) সকাল ৯টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দিনের নেতৃত্বে গাজীপুরের টঙ্গীর বৌ-বাজার ও টঙ্গী রেললাইন বস্তি এলাকায় অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে লুন্ঠিত মোবাইল উদ্ধার করা হয়েছে। ডাকাতরা ডাকাতি করার কথা স্বীকার করেছে। বাকি লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক গিয়াসউদ্দিন জানায়, তথ্য প্রযুক্তি মাধ্যমে নিশ্চিত হয়ে বুধবার ভোরে গাজীপুর টঙ্গী রেলস্টশনের পাশে বৌ-বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৪ ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ডাকাতি করা একটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য গত ১ এপ্রিল রুপগঞ্জের ভোলাব এলাকায় নয়ন চন্দ্র দাস ও সাংবাদিক বাদল চ্দ্র দাসের বাড়িতে নৈশপ্রহরীকে বেধে রেখে ডাকাতি করে ডাকাতদল।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও