পুলিশের ইফতারে এসে এসপির প্রশংসায় মন্ত্রী এমপিরা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

পুলিশের ইফতারে এসে এসপির প্রশংসায় মন্ত্রী এমপিরা

নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত ইফতার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার হারুন অর রশিদ। বৃহস্পতিবার (২৩ মে) ওই ইফতারের আয়োজন করা হয়।

ইফতারের আলোচনায় পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, আজ বঙ্গবন্ধুর বাংলাদেশে জননত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা প্রত্যাশা করি মাননীয় পুলিশ সুপার হারুন অর রশীদের নেতৃত্বে জেলায় দুর্নীতি মুক্ত নারায়ণগঞ্জ তৈরী হবে এবং সমগ্র জেলায় সুশাসন কায়েম হবে।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেন, আজকের এই ইফতারে এসে সকলের উদ্দেশ্যে একটি বিষয়ে দোয়া চাচ্ছি। সেটি হচ্ছে আমরা গতবার জেলার সর্ববৃহৎ ঈদের জামাতের আয়োজন করেছিলাম। সেই ধারাবাহিকতায় এবারও আমরা ঈদ জামাতের আয়োজন করতে চাই কিন্তু ভিন্ন আঙ্গিকে। এবারের ঈদ জামাত হবে বাংলাদেশের সবচেয়ে সুন্দর ও আকর্ষনীয় ঈদ জামাত। সেই লক্ষ্যে আমি এসপি ও ডিসি মহোদয়ের সর্বোচ্চ সহযোগীতা কামনা করছি। তিনি যেহেতু এত সুন্দর ইফতারের আয়োজন করতে পেরেছেন তাই তার হাত ধরে সেটিও সফল হবে এই প্রত্যাশা করছি।

নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা বলেন, আজকের এই ইফতার নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষকে একত্রিত করেছেন পুলিশ সুপার হারুন অর রশিদ। এই রকম একটি আয়োজনে সকলকে একত্রিত করতে পারায় পুলিশ সুপারকে সাধুবাদ জানাই।

নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু বলেন, আজকের এই অনুষ্ঠানে একসাথে সকল ব্যক্তিবর্গের উপস্থিতি আমাদের অভিভূত করেছে। আমি প্রত্যাশা করবো আমরা যাতে আগামী দিনে সকলকে সাথে নিয়ে একটি পরিচ্ছন্ন নারায়ণগঞ্জের উপহার দিতে পারি। সেই লক্ষ্যে ডিসি এসপি সহ সকল সংসদ সদস্যদের সহায়তা কামনা করছি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আমরা নারায়ণগঞ্জের সকল কর্মকর্তা কর্মচারীগন একটি অভিন্ন লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সেটি হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত গুড গভার্নেন্স। সেই গুড গভার্নেন্সকে এনসিউর করার জন্য আমরা ধীরে ধীরে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। সংসদ সদস্য ও মন্ত্রীর সাথে জেলা প্রশাসকের অত্যন্ত নিবিড় সম্পর্ক। একই সাথে সহকর্মী পুলিশ সুপার কে সাথে নিয়েই সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। আমরা কোন বিদ্যুতের চমক দেখাতে চাই না, আমরা চাদের মত স্থায়ী আলো নিয়ে আসতে চাই।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারি আবু হাসনার শহীদ বাদল, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিএনপির জেলা সভাপতি কাজী মনির, সেক্রেটারি মামুন মাহমুদ, আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম প্রমুখ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও