ফতুল্লায় যানজট নিরসনে পুলিশিং ভলেন্টিয়ার নিয়োগ

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩১ পিএম, ২৩ মে ২০১৯ বৃহস্পতিবার

ফতুল্লায় যানজট নিরসনে পুলিশিং ভলেন্টিয়ার নিয়োগ

আসন্ন ঈদুল ফিতরের পূর্বে পবিত্র মাহে রমজানে ফতুল্লার প্রধান প্রধান সড়ক যানজট মুক্ত রাখতে পুলিশের সহযোগি হিসেবে কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার নিয়োগ করা হয়েছে।

২৩ মে বৃহস্পতিবার দুপুর ২টায় ফতুল্লা মডেল থানা প্রাঙ্গন থেকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম ব্রিফিং করে ১শ কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ারকে সাময়িক নিয়োগ দেন।

ওসি আসলাম বলেন, পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী ফতুল্লার প্রধান প্রধান সড়ক গুলোকে যানজট মুক্ত রেখে জনভোগান্তি দূর করেতে এই উদ্দ্যোগ নেয়া হয়েছে। লিংক রোডের সাইনবোর্ড, ভূইগড়, শিবু মার্কেট, জেলা প্রশাসক কার্যালয় এলাকা, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের মাসদাইর, পঞ্চবটি, ফতুল্লা ও পাগলা এলাকায় এই ভোলেন্টিয়াররা দায়িত্ব পালন করবে। এছাড়াও মুন্সিগঞ্জ সংযোগ সড়কের পঞ্চবটি থেকে বিসিক ও ভোলাইল পর্যন্ত এবং শিবু মাকেট থেকে পাগলা পর্যন্ত সংযোগ সড়কেও কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার রাখা হবে। মূলত রমজানে যানবাহন ও পথচারীদের নিরাপদ চলাচল নিশ্চিত করা লক্ষেই পুলিশের এই অতিরিক্ত ব্যবস্থা গ্রহণ। গুরুত্বপূর্ণ এই সড়কের যেখানে মার্কেট রয়েছে সেখানেও এক বা একাদিক কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার রাখা হবে। এসকল সড়ক ও সড়কের গুরুত্বপূর্ণ স্থানে ১শ কমিউনিটি পুলিশিং ভলেন্টিয়ার দেয়া হয়েছে। এ সময় থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও