নারায়ণগঞ্জের দুই মহাসড়কের পরিস্থিতিতে সন্তোষ ডিআইজির (ভিডিও)

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৫৫ পিএম, ২৮ মে ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জের দুই মহাসড়কের পরিস্থিতিতে সন্তোষ ডিআইজির (ভিডিও)

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, ঘরমুখী মানুষের এবার ঈদ যাত্রা অবাধ করতে সরকার ব্যবস্থা নিয়েছে পুলিশও নিয়েছে। এবারের ঈদযাত্রা হবে যানজটমুক্ত ও ভোগান্তিহীন।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে আসন্ন ঈদকে কেন্দ্র করে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট ও সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ঈদযাত্রা যানজটমুক্ত রাখতে ঢাকা সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুই পাশের সকল অবৈধ স্থাপনা ও অস্থায়ী দোকানপাট উচ্ছেদের নির্দেশ দেন ডিআইজি। এসময় সড়কের শৃঙ্খলা দেখে ও যানজট না পেয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, যেকোন ধরনের ছিনতাই ও চাঁদাবাজি রুখতে আমরা জিরো টলারেন্সে নিয়েছি, অভিযোগ পেলে এতে পুলিশের কোন সদস্য জড়িত থাকলেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিআইজি বলেন, জঙ্গী হামলার কোন আশংকা নেই তবুও সকল দিক বিবেচনা করে আমরা শোলাকিয়া ঈদগাহ সহ ঢাকা রেঞ্জের প্রতিটি জায়গায় ও প্রতিটি ঈদগাহেও বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। এবার শোলাকিয়া এলাকার প্রতিটি মেস বাড়িতে আগাম তল্লাশি করা হচ্ছে। আগাম গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয়েছে ও তথ্য নেয়া হয়েছে। পুলিশ যেকোন ব্যবস্থা মোকাবিলায় প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, শ্রমিকেরা যেন বেতন ভাতা নিয়ে কোন আন্দোলনে না যায় সেজন্য আমরা রুগ্ন প্রতিষ্ঠানগুলোর তালিকা করে তাদের সাথে যোগাযোগ করেছি। ছুটির আগেই শ্রমিকদের বেতন ভাতা প্রদান করা হবে এবং আশা করি ঢাকা রেঞ্জে এ নিয়ে কোন আন্দোলন কিংবা সমস্যার সৃষ্টি হবেনা।

এতে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ, কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার প্রমুখ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও