রূপগঞ্জে অপহরণকালে দুই কিশোরী উদ্ধার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১৫ পিএম, ২৮ মে ২০১৯ মঙ্গলবার

রূপগঞ্জে অপহরণকালে দুই কিশোরী উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই কিশোরীকে অপহরণ করে তুলে নিয়ে যাওয়ার সময় অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-১। এসময় এ ঘটনায় জড়িত ৩ অপহরনকারীকে গ্রেফতার করা হয়েছে।

২৮ মে মঙ্গলবার দুপুরে উপজেলা কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদী এলাকায় ঘটে এ ঘটনা। বিকেলে র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, মঙ্গলবার দুপুর ১২টায় কাঞ্চন পৌরসভার কেন্দুয়া খালপাড় এলাকার মোঃ সামছুল হকের মেয়ে শারমিন সুলতানা (১৭) ও কেন্দুয়া এলাকার দেলোয়ার হোসেনের মেয়ে অনন্যা আক্তার (১৪) কাঞ্চন বাজার থেকে কম্পিউটার ক্লাস শেষ করে নিজ বাড়ীকে যাওয়ার পথে এশিয়ান হাইওয়ে সড়কের চাঁন টেক্সটাইল এলাকায় পৌছালে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সদস্যরা জোরপূর্বক দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে একটি সিএনজি যোগে তাদের অপহরণ করে তুলে নিয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষনিক র‌্যাব-১ এর একটি অভিধানিক দল পূর্বকালাদী লস্কর বাড়ীরটেক এলাকায় অভিযান চালিয়ে অপহৃত দুই কিশোরীকে উদ্ধার করেন। ঘটনাস্থল থেকে এ ঘটনায় জড়িত সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য কেন্দুয়া খালপাড় এলাকার তাহাজদ্দিনের ছেলে আজিজুল হক (৩৯), আব্দুল লতিফের ছেলে মোঃ জসিম উদ্দিন (২৩) ও ভোলাব ইউনিয়নের পূবেরগাঁও এলাকার মফিজ উদ্দিনের ছেলে জজ মিয়াকে (৩০) একটি ছোরা ও ১টি ধারালো ক্ষুর সহ গ্রেফতার করেন। এসময় অপহরন কাজে ব্যবহৃত সিএনজি (নারায়নগঞ্জ থ-১১-৫১৭৩) জব্দ করেন র‌্যাব।

মেজর আরো জানান, পূর্ব শত্রুতার জেরে অপহরনকারী আজিজুল ইসলাম কিছুদিন পূর্বে অপহৃত শারমীন আক্তারের ছোট বোনকে একই কায়দায় তুলে নেন এবং সম্ভ্রমহানী ঘটায়। সে ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহার ও মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে মঙ্গলবার ফের শারমীনকে অপহরনের জন্য ওৎপেতে তারা। আটক আজিজুল হকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় খুন, ধর্ষণ ও অপহরণ সহ একাধিক এবং জসিম উদ্দিন (২৩) এর বিরুদ্ধে একটি অপহরণ মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও