সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে অভিযান চলবে : এসপি হারুন (ভিডিও)

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ২৮ মে ২০১৯ মঙ্গলবার

সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে অভিযান চলবে : এসপি হারুন (ভিডিও)

নারায়ণগঞ্জজেলা পুলিশ সুপার হারুনুর রশিদ বলেছেন, ঈদযাত্রা নির্বিঘ্নে করতে এবং যানজট নিয়ন্ত্রনে আমরা ৩ থেকে ৪টি ওয়াচটাওয়ার স্থাপন করেছি। ওয়াচটাওয়ার থেকে আমরা নিরাপত্তার সার্বিক বিষয়ের পাশাপাশি যানজট অবস্থাও পর্যবেক্ষন করছি।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে আসন্ন ঈদকে কেন্দ্র করে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট ও সার্বিক পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের ডাইভারশনের মধ্যে ৩৫টি কাটা ছিল যা আমরা নিজ দায়িত্বে বন্ধ করেছি, এটির কারণে যানজট লেগে থাকতো। যানজট নিয়ন্ত্রনে ও চাঁদাবাজি বন্ধে মহাসড়কের পাশে থাকা অবৈধ ফুটপাত ও স্থাপনা উচ্ছেদে আমরা কাজ করে যাচ্ছি।

বিআরটিসি কাউন্টার বন্ধের বিষয়ে এসপি বলেন, বিআরটিসি কাউন্টার বন্ধ করে দেয়া ও উচ্ছেদের পর আমি ডিআইজি স্যারের সাথে কথা বলেছি। তিনি বলেছেন এটি সরকারি সার্ভিস এবং পাবলিক সার্ভিস আর তাই এ কাউন্টার বসবে ও বাস চলবে। এখন আমরা সেটি বসিয়েছি এবং এ বাস নিয়মিত চলবে।

তিনি বলেন, শহরের নিরাপত্তায় আমরা বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছি। ঈদ পর্যন্ত পুলিশের ১৬টি হোন্ডা মোবাইল টহল দিবে এবং সার্বক্ষনিক আইন শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে। চুরি ছিনতাই এসব রোধে পুলিশ সদা তৎপর রয়েছে, গতকালও আমরা ছিনতাইকারীদের ধরেছি ও অস্ত্র উদ্ধার করেছি।

এসপি বলেন, সাইনবোর্ডের বামপাশে যে লোকাল বাসে যাত্রী উঠানামা ছিল সেটি আমরা সরিয়ে বাস থামানোর ফলে যে যানজট সৃষ্টি হতো সেটি কমিয়েছি। এখন আর সাইনবোর্ডে যানবাহনের জটলা নেই।

তিনি আরো বলেন, পুলিশের প্রতিটি ইউনিট সদস্যরা রাতদিন পরিশ্রম করছে, সার্বিকভাবে আইনশৃঙ্খলা রক্ষায় আমরা কাজ করছি, করবো। হাইওয়ে ও বিভিন্ন সড়কে চাঁদাবাজিসহ যেকোন তথ্য আমাদেরকে দেবেন আমরা সেটি নিয়ন্ত্রন করবো। ডিআইজির নেতৃত্বে আমরা সন্ত্রাস, চাঁদাবাজি সহ অকল অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের কার্যক্রম চালিয়ে যাবো।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও