রূপগঞ্জে বিপুল চোরাইকৃত ডিজেল ও অকটেন উদ্ধার

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ২৯ মে ২০১৯ বুধবার

রূপগঞ্জে বিপুল চোরাইকৃত ডিজেল ও অকটেন উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল উপশহরের বিভিন্ন এলাকায় ২৮ মে বুধবার সকালে  অভিযান  চালিয়ে বিপুল পরিমান চোরাইকৃত ডিজেল, অকটেন ও নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাব-১। এসময় এ ঘটনায় জড়িত ১৮ ব্যাক্তিকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পে কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্যাহ আল মেহেদী সংবাদ  সম্মেলনে এ তথ্য জানান।

কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, দীর্ঘদিন ধরে রূপগঞ্জের পূর্বাচল উপশহর এলাকায় এশিয়ান হাইওয়ে ও সড়কে চলাচলরত বিভিন্ন প্রকারের দূরপাল্লার যানবাহনের চালক শ্রমিকরা বিশ্রামের জন্য তাদের যানবাহন সমূহ সড়কের পাশে পার্কিং করে রাখলে এবং বিভিন্ন যানবাহনের চালকের সহায়তায় চোরাই তেল চক্রের সক্রিয় সদস্যরা উক্ত যানবাহনগুলো হতে সুকৌশলে প্লাস্টিকের পাইপের সাহায্যে জ্বালানি তেল চুরি করে আসছিল।

বুধবার সকালে র‌্যাব-১ এর একটি অভিধানিক দল অভিযান পূর্বাচল উপশহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ জ্বালানি তেল চোরাই চক্রের সাথে জড়িত মোঃ রতন, মোঃ হাতেম মিয়া, মোহাম্মদ, রাজিব খান, মোঃ সোহেল রানা, মোঃ সজিব মিয়া, মোঃ কাশেম মোল্লা, মোঃ রাকিবুল ইসলাম, মোঃ মফিজুল ইসলাম শান্ত, মোঃ সাকিব হোসেন, মোঃ ফজলুল করিম, মোঃ আইনুদ্দিন, মোঃ মুরাদ হোসেন,  মোঃ শাহিন মিয়া,  মোঃ শরিফ মিয়া, মোঃ ফরহাদ হোসেন, মোঃ আকাশ মিয়া ও মোঃ বোরহান উদ্দিনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের নিকট হতে বিভিন্ন যানবাহন হতে চোরাইকৃত ৫হাজার ৫’শ লিটার ডিজেল, ১১০ লিটার অকটেন, চোরাই তেল বিক্রয়ের নগদ ৭৯ হাজার ৫০টাকা, ২০টি মোবাইল সেট, ০১টি ডিভিআর, ০১টি মনিটর ও ০১টি সিসি ক্যামেরা জব্দ করেন।

মেজর আরো জানান, আটককৃত সংঘবদ্ধ জ্বালানি তেল চোরাই চক্রের সদস্যরা রূপগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরের  এশিয়ান হাইওয়ে সড়কের আশপাশ এলাকায় উক্ত চোরাইকৃত জ্বালানি তেল বিক্রয়ের জন্য অবৈধভাবে দোকান দিয়ে অনুমোদন ব্যতিরেকে জ্বালানি তেল মজুদ পূর্বক বিভিন্ন লোকজনের নিকট চড়া দামে বিক্রয় করে আসছিল।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও