ঈদ জামাতকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে নাশকতার আশংকা নেই : র‌্যাব

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ৩০ মে ২০১৯ বৃহস্পতিবার

ঈদ জামাতকে কেন্দ্র করে নারায়ণগঞ্জে নাশকতার আশংকা নেই : র‌্যাব

‘এই মুহূর্তে আমরা নারায়ণগঞ্জে কোনো নাশকতার আশংকা করছি না। কারণ আমাদের যথেষ্ট পরিমাণে প্রস্তুতি রয়েছে। আমরা জঙ্গিবাদের বিষয়ে সব সময় সতর্ক এবং জঙ্গিবাদকে দমন করতে অভ্যস্ত। আমাদের জঙ্গি বিরোধী অভিযান অব্যাহত আছে। যাতে করে কোনো জঙ্গিবাদি হামলা বা ঈদ জামাতকে লক্ষ্য করে কোনো নাশকতা ঘটাতে না পারে সে বিষয়ে আমরা সর্বোচ্চ সচেষ্ট থাকবো।’

৩০ মে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে সংবাদ সম্মেলনে ঈদ জামাতকে কেন্দ্র করে কোন নাশকতার ঘটনা ঘটতে পারে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এ কথা বলেন র‌্যাব-১১ এর সিপিএসসি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব।

এ সময় তিনি আরো বলেন, আমরা ইতোমধ্যে সারা দেশব্যাপী যে অবস্থা নিয়েছি এর ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ এবং র‌্যাব-১১ আওতাভুক্ত এলাকায় ঈদ উপলক্ষ্যে যাতায়াত এবং কেনাকাটাকে স্বাচ্ছন্দ করতে এবং ঈদের আনন্দকে মানুষের মাঝে বিলিয়ে দিতে এবং যাতায়াত ব্যবস্থা বিশেষ করে বাস ট্রেন বা রেল পথে আমাদের বিশেষ নজরদারি থাকবে।

‘‘বাস এবং অন্যান্য পরিবহন যেগুলো আছে সেখানে যাতে অতিরিক্ত যাত্রী পরিবহন করতে না পারে। ফিটনেস যেন ঠিক থাকে এবং সঠিক লাইসেন্সে যাতে চালকরা গাড়ি চালায় এই বিষয়টি আমরা নিশ্চিত করব। একি সাথে ঈদের যে কেনাকাটাকে অবাধ করতে চাঁদাবাজ ছিনতাইকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এবং অজ্ঞান পার্টি বা মলম পার্টি বা এই ধরনের অপরাধের সাথে যারা যুক্ত তাদেরকে নির্মূল করার জন্য আমরা কাজ করে যাচ্ছি।’’ বক্তব্যে উল্লেখ করেন র‌্যাব কর্মকর্তা।

তিনি আরো বলেন, রমজানের বাকি দিনগুলো এবং সামনে ইদুল ফিতরের আনন্দ যেন সবাই উপভোগ করতে পারে। এ জন্য আমাদের নিয়মিত টহল থকবে। নিয়মিত সাদা পোষাকের গোয়েন্দা দল বিভিন্ন জায়গায় পর্যবেক্ষণ করবে। একি সাথে আমাদের অপারেশন দল অপারেশন করবে যাতে কোনো ছিনতাইকারী দল বা চাঁদাবাজীর দল চাঁদাবাজি করতে না পারে এবং কোনো মলম পার্টির কবলে পরে কেউ নিশ্ব না হয় তা নিশ্চিত করা হবে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও