১৩ পরিবহন চাঁদাবাজ রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ৩ জুন ২০১৯ সোমবার

১৩ পরিবহন চাঁদাবাজ রিমান্ডে

সিদ্ধিরগঞ্জের শিমরাইলে র‌্যাবের অভিযানে আটক ১৩ পরিবহন চাঁদাবাজকে ২ দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব। সোমবার (৩ জুন) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত এই আদেশ দেন।

এর আগে ৭ দিনের রিমান্ড আবেদন সহ ১৩ আসামীকে আদালতে প্রেরণ করে র‌্যাব। সোমবার শুনানীর দিন ধার্য হলে আদালত শুনানী শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডকৃত আসামীরা হলেন শরিফ (৩০), সৈয়দ আহসান উদ্দিন ওরফে জুয়েল(৩৬), জলিল মিয়া (৪২), মাসুদ (৩৬), সিদ্দিক (২০), ফারুক হোসেন (৬৩), শফিকুল ইসলাম (৩০), সোরাব হোসেন সর্দার (৭০), রিপন শিকদার (৩৫), সাকিল ইসলাম ভূঁইয়া (২৪), সোহেল (২৬), মাসুদ ওরফে হাবিব (৩২),মাহমুদুন নবী অপু (২৬)।

গত ৩১ শে মে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সাইনবোর্ড ও শিমরাইল মোড় থেকে ১৩জন পরিবহন চাঁদাবাজাকে আটক করে র‌্যাব-১১। ওই সময় তাদের কাছ থেকে নগদ ৪৯ হাজার টাকা ও ১৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। ঐ ঘটনায় শনিবার র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করে। গ্রেফতারকৃত ১৩ জনসহ মোট ২১ জনকে মামলায় নমীয় আসামী করা হয়।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ আলেপ উদ্দিন জানান, মহাসড়কের বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদাবাজী করে আসছিল একটি চক্র। এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের সাইনবোর্ড ও শিমরাইল মোড়ে অভিযান চালিয়ে ১৩ জন চাঁদাবাজাকে আটক করা হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও