নারায়ণগঞ্জের হাসপাতাল সহ ক্লিনিকগুলোতে অভিযান শীঘ্রই

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ৯ জুন ২০১৯ রবিবার

নারায়ণগঞ্জের হাসপাতাল সহ ক্লিনিকগুলোতে অভিযান শীঘ্রই

ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবসে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানানো হয় অচিরেই নারায়ণগঞ্জে ক্লিনিকগুলোতে অভিযান চালানো হবে। এছাড়া খানপুরস্থ ৩০০ শয্যা ও ১০০ শয্যা হাসপাতালে অভিযান চালানা হবে। নারায়ণগঞ্জের সর্ববৃহৎ ঈদ জামাত সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানানো হয়েছে। বিশেষ করে নিরাপত্তা ব্যবস্থা কঠোর হওয়ায় সকলে প্রশংসা করেছে।

৯ জুন রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভাটি অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জের এমপিরা এ কমিটির উপদেষ্টা হলেও এ সভাতে কেউ উপস্থিত ছিলেন না।

সভায় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. মো. ইমতিয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন, জেলা কারাগারের সুপার সুভাষ চন্দ্র ঘোষ, ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন সহ বিভিন্ন সরকারি সংস্থার কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, দলমত নির্বিশেষে সবাই নারায়ণগঞ্জের বৃহত্তম ঈদ জামাতটি গ্রহণ করেছে। আমাদের লক্ষ্য ছিল প্রায় ১লাখ ২০হাজার মানুষ হবে। আমাদের লক্ষ্য পূরণ হয়েছে। কারণ ঈদগাহ, স্টেডিয়াম, সড়ক সহ আশপাশের সব জায়গাতেই মানুষের সমাগম দেখা গেছে।

তিনি আরো বলেন, ঈদ জামাতের জন্য নিরাপত্তার ব্যবস্থা সব থেকে বেশি আলোচনার বিষয়। কারণ নিরাপত্তা বেশ জোরদার করা হয়েছিল। এমন ভাবে নিরাপত্তার চাঁদরে মাঠ ঘিরে ফেলা হয়েছির যে মনে হচ্ছিল ভিআইপি সব ব্যক্তিবর্গরা এখানে নামাজ আদায় করতে আসবেন। এটা সত্যি প্রশংসনীয়। ঈদ জামাতকে কেন্দ্র করে একটা হামরা হওয়ার সম্ভাবনা ছিল। কিন্তু নিরাপত্তা ব্যবস্থা কঠোর হওয়ায় তা হয়নি।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও