সোনারগাঁয়ে মালামাল সহ ৫ ডাকাত গ্রেফতার

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ২৬ জুন ২০১৯ বুধবার

সোনারগাঁয়ে মালামাল সহ ৫ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল সহ ডাকাত দলের ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়। ২৬ জুন বুধবার জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হল আড়াইহাজার জোকারদিয়া এলাকার নাজিম উদ্দিনের ছেলে মো. আবু সাঈদ ভূইয়া (২৮), সোনারগাঁ রাজাপুর এলাকার মো. আমান উল্লার ছেলে মো. জাকির হোসেন (৩২), ঝালকাঠির ১নং গাবা রাম চন্দ্রপুর এলাকার মৃত. জাফর আলীর ছেলে মো. ইদ্রিস (৩৫), সোনারগাঁ সোনাপুর বটতলা এলাকার আবু সিদ্দিকের ছেলে জুয়েল (২২), সোনারগাঁ ব্যাঙ্গাই মাধীর পুকুর পাড় এলাকার অধীর দাসের ছেলে মঙ্গল দাস (৩৫)।

জানা গেছে, গত ১৫ জুন রাত আনুমানিক ২টায় সোনারগাঁয়ের ভিটিকান্দি এলাকায় বাদী মনজুর হোসেনের (৫০) বাড়ির স্টীলের দরজার তালা কেটে মূল ভবনে প্রবেশ করে তার স্ত্রীর হাত ও মুখ বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ অর্থ সহ মোবাইল ফোন লুট করে নেয়। এছাড়া বাদীর বড় ভাই নায়েব আলীর বাড়ির গেটের তালা ও স্টিলের লকার ভেঙ্গে ল্যাপটপ, স্বর্ণালংকার সহ নগদ অর্থ লুট করে নিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উক্ত ডাকাতির সাথে জড়িতদের মূল হোতা সহ অন্যান্য সদস্যদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি চায়না চাপাতি, তালা কাটার কাটার, ৩টি দরজা ভাঙার কাউয়াল, ৫টি ফলা, ১টি মোবাইল সেট, স্বর্ণ বিক্রির নগদ সাড়ে ১৬ হাজার টাকা এবং ৪ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ১০ থেকে ১২ টি ডাকাতির মামলা রয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও