আইনজীবী স্ত্রীর মামলায় পুলিশ পরিদর্শক স্বামী কারাগারে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৫ পিএম, ৩ জুলাই ২০১৯ বুধবার

আইনজীবী স্ত্রীর মামলায় পুলিশ পরিদর্শক স্বামী কারাগারে

নারায়ণগঞ্জে আইনজীবী স্ত্রীর মামলায় ার পুলিশ পরিদর্শক স্বামী আবু নকিবকে কারাগারে প্রেরণ করেছে আদালত। ৩ জুলাই বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আবু নকিব আত্মসমর্পন করে জামিন আবেদন করলে বিচারক শাহীন খন্দকার শুনানী শেষে জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

আদালতের স্পেশাল পিপি রকিব আহমেদ জানান, জাসমিন আহমেদের সঙ্গে ২০০৭ সালের ১৪ মে পুলিশ পরিদর্শক আবু নকিবের ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ৫০ লাখ টাকা যৌতুকের দাবীতে দুই দফায় মারধর করে গুরুতর আহত করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আবু নকিব উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে বিচারিক আদালতে আবু নকিব হাজির হয়ে জামিন আবেদন করেন।

জাসমীন আহমেদ জানান, যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকিব ঘুমের মধ্যে আমার গলা টিপে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এসব বিষয়ে প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুট জুতা দিয়ে আমাকে মাধরধর করতো। এছাড়াও আবু নকিব গোপনে আরো দুটি বিয়ে করেছে। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকিব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও