ফতুল্লায় হেরোইন ইয়াবাসহ গ্রেপ্তার ১০

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৩ পিএম, ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার

ফতুল্লায় হেরোইন ইয়াবাসহ গ্রেপ্তার ১০

ফতুল্লা মডেল থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনের পৃথক অভিযানে ৩২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৮০পুরিয়া হেরোইন সহ ১০ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ৮ জুলাই ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার চিহ্নত পেশাদার মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম শাহীন (২৫), লিটন ওরফে টিকিমরা লিটন (৫০) ও সাদ্দামকে (২৫) ৬৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

রেলস্টেশন এলাকার চিহ্নিত আরেক মাদক ব্যবসায়ী শাহীনের সহযোগি সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। সে জিন্নত আলীর ছেলে। লিটন ওরফে টিকিমরা লিটন দাপা ইদ্রাকপুর এলাকার মৃত ফজলুল হকের ছেলে।

ফতুল্লা থানার পুলিশ গত ৯ জুলাই মাসদাইর এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইলিয়াস সরদারের ছেলে সেলিমকে (৩৫) গ্রেপ্তার করেছে। ৮ জুলাই রাতে মাসদাইর এলাকা থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ফজলুল হকের ছেলে রুবেল (২৬) ও রমজান আলীর ছেলে ফয়সাল হোসেনকে (৪০) গ্রেপ্তার করেছে।

ডিবির আরেকটি অভিযানে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শওকত হোসেনকে (৪৫) গ্রেপ্তার করে। অপরদিকে জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ৩০ পুরিয়া হেরোইনসহ মৃত ইমাইল হোসেনের ছেলে শফিকুল ইসলামকে (৩৪) গ্রেপ্তার করেছে।

আলীগঞ্জ পূর্বপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মৃত তমিজ উদ্দিনের ছেলে নুর আলম (৪৮) কে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে। একই টিম ওই এলাকা থেকে ৩০ পুরিয়া হোরোইনসহ রতনের ছেলে রুবেল মিয়া (২৬) কে গ্রেপ্তার করেছে। এব্যাপারে পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও