ফতুল্লায় আইনজীবীর জমি দখলের পাঁয়তারায় মামলা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৪ পিএম, ১৪ জুলাই ২০১৯ রবিবার

ফতুল্লায় আইনজীবীর জমি দখলের পাঁয়তারায় মামলা

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক নেতাকে বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করছেন চিহ্নিত একটি মহল। ১৪ জুলাই রবিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী। আসামী করা হয়েছে মহসিন ওরফে কসাই মহসিন, মোঃ জামাল ও মোঃ ইউনুকে। এছাড়াও মামলার অজ্ঞাতনামা ১০-১৫ জনের নাম উল্লেখ করা হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার অভিযোগটি আমলে নিয়ে ফতুল্লা থানাকে শান্তি শৃংখলা বজায় রাখাসহ বিবাদীগনকে উক্ত জমিতে প্রবেশে নিষেধাজ্ঞা ও কারণ দর্শাতে আদেশ দিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়, বিগত ২৯/৫/২০১২ তারিখে অ্যাডভোকেট মোহাম্মদ আলী ১০ শতাংশ জমি কিনে  নিজনামে নামজারী করে এবং নিয়মিত সরকারের খাজনা পরিশোধ করছেন। কিছুদিন আগে জমি সংরক্ষনের জন্য চার লাখ টাকার মাটি ভরাট করে সীমানা প্রাচির তোলা হয়। দেয়াল দিয়ে টিনশেড ঘর ও বাকি খালি জমিতে নানান মৌসুমি শাক সবজির চাষ করা হয়। বিগত ১ জুলাই তারিখে বিবাদীরা ১০/১৫ জন লোক নিয়া উক্ত জমি দখল করতে গেলে এলাকাবাসী বাধা দেয়। তবে যেভাবেই হোক তারা এই জমি দখলে নিবে বলে উক্ত আইনজীবীকে নানা ভাবে হুমকি ধমকি দিয়ে আসছেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও